reporterঅনলাইন ডেস্ক
  ২১ সেপ্টেম্বর, ২০২১

রাসেল আবারও রিমান্ডে, কারাগারে শামীমা

ধানমন্ডির থানার মামলায় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলকে আবারও রিমান্ডে পাঠিয়েছেন আদালত। তবে রাসেলের স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম হাসিবুল হক শুনানি শেষে রাসেলের একদিন রিমান্ড মঞ্জুর করেন এবং তার স্ত্রীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিন গুলশান থানার প্রতারণার মামলায় তিনদিনের রিমান্ড শেষে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা রাসেল ও শামীমাকে।

এরপর ধানমন্ডি থানায় দায়ের করা প্রতারণা অর্থ আত্মসাতের আরেক মামলায় তাদের সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। অপরদিকে রাসেল ও শামীমার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে তাদের জামিনের জন্যে আবেদন করেন।

উভয় পক্ষের শুনানি শেষে বিচারক মোহাম্মদ রাসেলের জামিন আবেদন নামঞ্জুর করে তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন এবং স্ত্রী শামীমার রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালি এমডি ও সিইও মোহাম্মদ রাসেলের বাসায় অভিযান চালায় র্যাব। অভিযান শেষে রাসেল দম্পতিকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ১৫ সেপ্টেম্বর রাত ১২টা ২০ মিনিটের দিকে আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক প্রতিষ্ঠানটির এমডি ও সিইও রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানের চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাসেল,কারাগার,শামীমা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close