reporterঅনলাইন ডেস্ক
  ১৫ জুন, ২০২১

পরীমনিকে ধর্ষণচেষ্টা : আসামিরা আদালতে

ঢালিউড নায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৫ আসামিকে আদালতে নেয়া হয়েছে। তাদেরকে মাদক মামলায় গ্রেপ্তার ৫ জনের ১০ দিনের রিমান্ডে নিতে চায় পুলিশ। বিমানবন্দর থানায় দায়ের হওয়া মামলায় আসামিদের বিরুদ্ধে এই রিমান্ড চাওয়া হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩টায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করা হয়। এরপর মামলার তদন্ত কর্মকর্তা সুষ্ঠু তদন্তের প্রয়োজনে প্রত্যেক আসামির ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন। বর্তমানে আসামিদের আদালতের হাজত খানায় রাখা হয়েছে।

ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালতে তাদের রিমান্ড শুনানি হবে। মামলার অপর আসামিরা হলেন- তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।

সোমবার রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

এর আগে পরীমনির করা মামলার পরিপ্রেক্ষিতে উত্তরায় অমি'র বাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ তাদের ৩ রক্ষিতাকে গ্রেপ্তার করে ডিবি। অভিযানে অমি'র বাসায় তল্লাশি চালিয়ে এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আদালত,আসামি,ধর্ষণচেষ্টা,পরীমনি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close