reporterঅনলাইন ডেস্ক
  ০১ অক্টোবর, ২০২০

পা হারানো রাসেল পাবেন আরও ২০ লাখ টাকা

রাজধানীর মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে বাসের চাপায় পা হারানো রাসেল সরকারকে আরও ২০ লাখ টাকা দেবে গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষ। বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচাপতি কে এম কামরুল কাদেরের হাই কোর্ট বেঞ্চ বৃহস্পতিবার গ্রিন লাইন পরিবহনের সম্মতির ভিত্তিতে এই সিদ্ধান্ত দেয়।

রাসেল সরকারকে কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার প্রশ্নে এর আগে হাইকোর্ট যে রুল জারি করেছিল, তার নিষ্পত্তি করেই এ রায় এলো। আদালত বলেছে, আগামী তিন মাসের মধ্যে ওই ২০ লাখ টাকা পরিশোধ করতে হবে গ্রিন লাইন কর্তৃপক্ষকে। তাদের সম্মতির ভিত্তিতে এই রায় হওয়ায় এর বিরুদ্ধে আর আপিল হবে না বলে আইনজীবীরা জানিয়েছেন।

এর আগে তিন দফায় রাসেলকে সাড়ে ১৩ লাখ টাকা দিয়েছিল গ্রিন লাইন কর্তৃপক্ষ। হাই কোর্টের রায়ের ফলে সব মিলিয়ে তিনি পাবেন সাড়ে ৩৩ লাখ টাকা।

রায়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় রাসেল সাংবাদিকদের বলেন, যে অর্থটা মহামান্য হাইকোর্ট আমাকে দিয়েছেন, সেটা দিয়ে আমার সন্তানদের মানুষের মতো মানুষ করার চেষ্টা করব।

ওই ২০ লাখ টাকা ব্যাংকে রেখে যে সুদ পাওয়া যাবে, তা দিয়ে সংসার চালানোর কথা ভাবছেন রাসেল। অথবা ওই সুদের টাকা দিয়ে যদি কিছু জমি বর্গা নিতে পারেন, সেখান থেকে হয়ত কিছু ধান পাবেন। যেহেতু কিছু করতে পারব না, এভাবেই চলতে হবে আমাকে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পা হারানো রাসেল,গ্রিন লাইন,হাইকোর্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close