নিরাপত্তা জোরদার

বাবার মোটরসাইকেলে আদালতে মিন্নি

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:২৬ | আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:৫১

অনলাইন ডেস্ক

আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির রায় আজ ঘোষণা করবেন আদালত। রায়ের দিন ধার্য থাকায় বাবার সঙ্গে মোটরসাইকেলে করে সকাল ৮টা ৫০ মিনিটে আদালত প্রাঙ্গণে পৌঁছান রিফাতের স্ত্রী ও ৭ নম্বর আসামি আয়েশা সিদ্দিকা মিন্নি।

রায় ঘোষণা ঘিরে আদালত প্রাঙ্গণে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। মিন্নি এই মামলার একমাত্র প্রত্যক্ষদর্শী সাক্ষী ছিলেন।

হত্যাকাণ্ডের ১৮ দিন পর রিফাত শরীফের বাবা সংবাদ সম্মেলন করে এই হত্যাকাণ্ডে জড়িত উল্লেখ করে মিন্নিকে গ্রেফতারের দাবি জানান।


আরও পড়ুন : রিফাত হত্যা মামলার রায়ের অপেক্ষা


বরগুনা পুলিশ গত বছরের ১৬ জুলাই জিজ্ঞাসাবাদের কথা বলে বাবার বাড়ি থেকে মিন্নিকে পুলিশ লাইনে নিয়ে যায়। পরে পুলিশ তাকে গ্রেফতার দেখায়। এরপরের দিন ১৭ জুলাই তাকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত মিন্নির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ সময় তার পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। টানা ৫৯ দিন কারাভোগের পর উচ্চ আদালত থেকে তিনি জামিনে মুক্ত হন।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, আমার মেয়ে ষড়যন্ত্রের শিকার। একটি কুচক্রী মহল তাকে এই হত্যার সঙ্গে জড়িয়েছে। আদালতের মাধ্যমে আমার মেয়ে নির্দোষ প্রমাণিত হবে বলে আশা প্রকাশ করছি।

পিডিএসও/হেলাল