reporterঅনলাইন ডেস্ক
  ১৬ সেপ্টেম্বর, ২০২০

রিফাত হত্যা মামলা

আদালতে মিন্নি, কড়া নিরাপত্তা

রায়ের তারিখ ঘোষণা হতে পারে আজ

আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার রায়ের তারিখ ঘোষণা হতে পারে বুধবার। এছাড়া উচ্চ আদালতের আদেশে জামিনে থাকা নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিনের মেয়াদও শেষ হবে আজ। তবে আবার তার জামিনের আবেদন করা হবে বলে সাংবাদিকদের জানিয়েছেন মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম।

তিনি বলেন, মিন্নি ছাড়া এ মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির মধ্যে নয়জন আসামির পক্ষে বিপক্ষে যুক্তি-তর্ক উপস্থাপন শেষ হয়েছে। ইতোমধ্যেই মিন্নিকে নির্দোষ প্রমাণের জন্য আদালতে আমরা যুক্তি উপস্থাপন করেছি। আজ রাষ্ট্রপক্ষের আইনজীবীরা মিন্নির পক্ষে উপস্থাপিত যুক্তি খণ্ডন করবেন। এরপর আদালত এ মামলার রায়ের তারিখ ঘোষণা করতে পারেন।


আরও পড়ুন : রিফাত হত্যা মামলার রায়ের তারিখ ঘোষণা


মিন্নির জামিনের বিষয়ে তার আইনজীবী বলেন, যুক্তিতর্ক শেষ হওয়ার সঙ্গে সঙ্গে উচ্চ আদালতের আদেশে জামিনে থাকা মিন্নির জামিনের মেয়াদও শেষ হবে। তাই আমার জিম্মায় পুনরায় মিন্নির জামিনের জন্য আদালতে আবেদন করব। এরপর আদালত আদেশ দেবেন।

এদিকে মামলার ধার্য তারিখ থাকায় সকাল ৯টার দিকে বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সঙ্গে আদালতে উপস্থিত হন মিন্নি। কড়া নিরাপত্তায় আদালতে হাজির করা হয়েছে এ মামলায় কারাগারে থাকা প্রাপ্তবয়স্ক আট আসামিকেও। পুলিশি কড়া নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে আদালত প্রাঙ্গণে। আদালতে আসা বিচারপ্রার্থীদের তল্লাশি করে ঢোকানো হচ্ছে আদালতে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রিফাত হত্যা মামলা,কড়া নিরাপত্তা,রায়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close