reporterঅনলাইন ডেস্ক
  ১১ জুলাই, ২০২৪

ইংল্যান্ডে বিবিসি সাংবাদিকের স্ত্রী ও দুই মেয়েকে হত্যা

ছবি কোলাজ : প্রতিদিনের সংবাদ

পূর্ব ইংল্যান্ডের হার্ডফোর্ডশায়ারের বুশে শহরে বিবিসির এক সাংবাদিকের স্ত্রী এবং তার দুই মেয়েকে ক্রসবো দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। তার নাম কাইল ক্লিফোর্ড। উত্তর লন্ডনের একটি কবরস্থানের কাছ থেকে ২৬ বছর বয়সী কাইলকে আহত অবস্থায় আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। খবর বিবিসির।

নিহতরা হলেন- বিবিসির ফাইভ লাইভের রেসিং বিভাগের ধারাভাষ্যকার জন হান্টের ৬১ বছর বয়সি স্ত্রী ক্যারল হান্ট এবং তার দুই মেয়ে ২৮ বছর বয়সি হান্নাহ হান্ট ও ২৫ বছর বয়সি লুইস হান্ট। হার্টফোর্ডশায়ারের বুশেতে অবস্থিত নিজ বাড়িতে অবস্থানকালে তাদের হত্যা করা হয়।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় বুশে শহরের অ্যাশলি ক্লোজ এলাকার একটি বাড়িতে তিনজনকে গুরুতর জখম অবস্থায় দেখতে পাওয়া যায় এবং ঘটনাস্থলেই তারা মারা যান বলে নিশ্চিত হয় আইনশৃঙ্খলা বাহিনী।

৩০ বছরেরও বেশি সময় ধরে বিবিসিতে চাকরি করছেন হান্ট। সংবাদমাধ্যম এবং রেসিং সমর্থকদের মধ্য তিনি বেশ জনপ্রিয়।

হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আটক কাইল ক্লিফোর্ড দুই বছর আগে সেনাবাহিনীর চাকরি ছেড়ে দেন বলে জানিয়েছে পুলিশ। ২৬ বছর বয়সী ক্লিফোর্ড এনফিল্ড শহরের বাসিন্দা। একটি ক্রসবো দিয়ে তিনজনকে হত্যার পর সেটি সঙ্গে নিয়েই তিনি উত্তর লন্ডনে পালানোর তথ্য পেয়ে ক্লিফোর্ডকে গ্রেফতারে ব্যাপক অভিযানে নামে পুলিশ।হত্যার শিকার নারীদের সঙ্গে ক্লিফোর্ডের পূর্ব পরিচয় ছিল বলে তথ্য আসছে। তবে তা যাচাই করতে পারেনি বিবিসি। কী কারণে তিনজনকে হত্যা করা হয়েছে সে বিষয়ে এখন পর্যন্ত নিশ্চিত করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিবিসি,সাংবাদিক,ইংল্যান্ড,ক্রসবো
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close