reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০২৩

উপনির্বাচন : ৬ আসনে বুধবার সাধারণ ছুটি

প্রতীকী ছবি

বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ করায় শূন্য হওয়া ছয় সংসদীয় আসনে বুধবার (১ ফেব্রুয়ারি) উপনির্বাচন উপলক্ষে নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।

সোমবার (৩০ জানুয়ারি) ভোটের দিন নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এর আগে ১ ফেব্রুয়ারি নির্বাচনের দিন সাধারণ ছুটি ঘোষণার জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়কে নির্দেশ দেয় নির্বাচন কমিশন।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ছুটি ঘোষণার প্রজ্ঞাপনে বলা হয়েছে, অ্যালোকেশন অব বিজনেস অ্যামাং দ্য ডিফরেন্স মিনিস্ট্রিস অ্যান্ড ডিভিশন্স-এর জনপ্রশাসন মন্ত্রণালয়ের অংশে ৩৭ নম্বর ক্রমিকে দেওয়া ক্ষমতাবলে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা মোতাবেক জাতীয় সংসদের ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ উপজেলা এবং রানীশংকাইল উপজেলার ধর্মগড় ও কাশিপুর ইউনিয়ন ছাড়া), বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম উপজেলা), বগুড়া-৬ (বগুড়া সদর উপজেলা), চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট, গোমস্তাপুর ও নাচোল উপজেলা), চাঁপাইনবাবগঞ্জ-৩ (চাঁপাইনবাবগঞ্জ সদর), ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ উপজেলা) শূন্য আসনে নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় ভোটগ্রহণের দিন অর্থাৎ ১ ফেব্রুয়ারি বুধবার সাধারণ ছুটি ঘোষণা করা হলো।

পিডিএস/মীর

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উপনির্বাচন,সাধারণ ছুটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close