reporterঅনলাইন ডেস্ক
  ২৮ নভেম্বর, ২০২২

এবার যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় প্রাণ হারাল শিশু

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের আটলান্টায় বন্দুক হামলায় এক শিশু নিহত হয়েছে। এ ছাড়া আহত হয়েছে আরও পাঁচ কিশোর। শনিবার আটলান্টায় জনবহুল একটি শপিং সেন্টারের কাছে এ হামলা হয়। স্থানীয় প্রশাসনের বরাতে এমনটা জানিয়েছে মার্কিন গণমাধ্যম সিএনএন।

আটলান্টার মেয়র আন্দ্রে ডিকেন্স রোববার এক সংবাদ সম্মেলনে জানান, যারা আহত হয়েছে তাদের মধ্যে এক কিশোরের অবস্থা গুরুতর। অন্য চারজনের অবস্থা অনেকটা স্থিতিশীল। ঘটনাস্থল থেকে তিনটি বন্দুক উদ্ধার করা হয়েছে বলে জানান মেয়র।

স্থানীয় পুলিশ কর্মকর্তা লেফটেন্যান্ট জারমেইন ডিয়ারলাভ জানিয়েছেন, কিশোরদের দলটিকে আটলান্টিক স্টেশন রিটেইল সেন্টারের অদূরে হামলার শিকার হয়। ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বন্দুকধারী কতজন ছিল বা তাদের পরিচয় এখনো জানা যায়নি।

আটলান্টার পুলিশ প্রধান ড্যারিন শিয়েরবম বলেছেন, পূর্ব শত্রুতার কারণে এই হামলা বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় তদন্ত চলছে উল্লেখ করে তিনি জানান, জড়িতদের মধ্যে কয়েকজন পুলিশের কাছে পরিচিত। সম্ভবত শিগগিরই ওয়ারেন্ট জারি করা হবে বলেও জানান আটলান্টার পুলিশ প্রধান।

প্রতিদিনের সংবাদ/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুক্তরাষ্ট্র,আটলান্টা,বন্দুক হামলা,গুলি,শিশু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close