reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০২২

২৬ নভেম্বর চমক দেখাতে চান ইমরান খান

ছবি : সংগৃহীত

আসছে ২৬ নভেম্বর সবাই চমক দেখতে পাবেন বলে জানিয়েছেন পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। পাকিস্তানি গণমাধ্যমের খবরে জানা যায়, হামলার ঝুঁকি সত্ত্বেও ২৬ তারিখ লং মার্চে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক এই প্রেসিডেন্ট।

সম্প্রতি আগাম নির্বাচনের দাবিতে রাজধানী ইসলামাবাদের উদ্দেশে ‘হাকিকি আজাদ’ নামে লং মার্চ শুরু করে ইমরানের দল পিটিআই। দেশটির ওয়াজিরাবাদ শহরে লং মার্চ চলাকালে গুলিবিদ্ধ হন ইমরান। এরপর কর্মসূচি স্থগিত রাখা হয়। তবে ২৬ নভেম্বর থেকে আবারও শুরু হতে যাচ্ছে লং মার্চ। আর সেদিনই সবাইকে চমকে দিতে চান ইমরান।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী সাংবাদিকদের সঙ্গে এক আলোচনায় বলেন, ‘আমি জানি আমার জীবন হুমকির মুখে রয়েছে। আবারও হামলা হতে পারে। তবে আমি রাওয়ালপিন্ডি যাব।’ পরবর্তী পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে পিটিআই প্রধান বলেন, এ সম্পর্কিত কর্মপরিকল্পনা দ্রুত প্রকাশ করা হবে। তবে ২৬ তারিখ চমক রয়েছে সবার জন্য।

গত ৩ নভেম্বর পাকিস্তানের পূর্বাঞ্চলে চলমান লংমার্চে ইমরান খানের গাড়িবহরে গুলি চালানো হয়। এ সময় ইমরানসহ আরও বেশ কয়েকজন নেতা কর্মী আহত হন।

এদিকে ইমরান খানের ওপর ফের হামলার হুমকি রয়েছে বলে জানিয়েছেন পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ। এর আগে হাইকোর্টের বিচারপতি আমির ফারুক গোয়েন্দা প্রতিবেদনের বরাত দিয়ে বলেন ইমরান খানের ওপর আবারও হামলা হতে পারে। পিটিআইকে ইসলামাবাদে সমাবেশ করার অনুমতি চেয়ে একটি নতুন আবেদনও জমা দিতে বলেন বিচারপতি। এ ছাড়া ইমরানের লং মার্চে নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের প্রতি আহ্বান জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাকিস্তান,লংমার্চ,তেহরিক-ই-ইনসাফ,গুলি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close