reporterঅনলাইন ডেস্ক
  ০৬ অক্টোবর, ২০২২

নিজের বিয়েতে নাচতে গিয়ে আহত বর

ছবি : সংগৃহীত

বিয়ের মঞ্চেই রক সঙ্গীত বাজিয়ে নাচতে গিয়েছিলেন বর। তাতেই ঘটল বিপদ। পড়ে গিয়ে হাতে গুরুতর চোট পেলেন তিনি। বিয়ের প্রথম রাতে কাটাতে হল হাসপাতালে। অস্ট্রেলিয়ার সিডনির ঘটনা এটি।

অ্যাডাম কুইন নামের এক যুবকের বিয়ে হচ্ছিল হেলেন নামের এক মহিলার সঙ্গে। কনে রক সঙ্গীতের ভক্ত, তাই অ্যাডাম ভেবেছিলেন বিয়ের দিনেই চমকে দেবেন স্ত্রীকে। সেই মতো বিয়ের মঞ্চেই চালিয়ে দেন রক সঙ্গীত। সঙ্গে শুরু করেন তুমুল নাচ। কিন্তু নতুন বরের সেই নাচ খুব একটা মধুর হয়নি। পা পিছলে মঞ্চেই আছাড় খান তিনি। সরে যায় হাতের হাড়। চোট লাগে অন্যত্রও। অস্ট্রেলিয়ার সিডনির ঘটনা।

গোটা ঘটনাটি ধরা পড়েছে আমন্ত্রিতদের অনেকের ক্যামেরাতেই। ভিডিওতে দেখা যাচ্ছে, নাচতে গিয়ে বাঁ দিকে পড়ে যান অ্যাডাম। আহত স্বামীকে সামলাতে তড়িঘড়ি ছুটে আসেন নববধূ হেলেন। ডাকা হয় চিকিৎসকদের। হাসপাতালে নিয়ে যাওয়ার জরুরি বিভাগে ভর্তি নিয়ে নেওয়া হয় অ্যাডামকে। প্লাস্টার করা হয় হাতে, অন্যান্য জরুরি পরীক্ষার পাশাপাশি দেওয়া হয় অক্সিজেনও। বিয়ের আসর পণ্ড হলেও স্বামীর হাত ছাড়েননি নববধূ হেলেন। হাসপাতালের বিছানাতে বিয়ের পোশাকেই স্বামীকে জড়িয়ে ধরে শুয়ে পড়েন তিনি। ইনস্টাগ্রামে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সেই ছবি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অস্ট্রেলিয়া,সিডনি,রক সঙ্গীত,বর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close