reporterঅনলাইন ডেস্ক
  ১৩ আগস্ট, ২০২২

ফের করোনায় আক্রান্ত সোনিয়া গান্ধী

কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। ছবি : প্রতিদিনের সংবাদ

ভারতের কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ফের করোনায় আক্রান্ত হয়েছেন। এক টুইটার বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন কংগ্রেসের এমপি জয়রাম রমেশ। তিনি জানিয়েছেন, সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি সব ধরনের স্বাস্থ্য প্রটোকল মেনে আইসোলেশনে রয়েছেন। খবর এনডিটিভির।

টুইটে রমেশ লিখেছেন, সোনিয়া গান্ধীর শনিবার (১৩ আগস্ট) করোনা পজিটিভ ধরা পড়েছে। তিনি সরকারি প্রটোকল মেনে আগামী কয়েকদিন আইসোলেশনে থাকবেন।

কংগ্রেসের পক্ষ থেকেও এক টুইটে সোনিয়া গান্ধীর দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে।

এর আগে গত জুনেও একবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন সোনিয়া গান্ধী। সে সময় ন্যাশনাল হেরাল্ড মামলায় বেআইনিভাবে অর্থ লেনদেনের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) তাকে তলব করলে তিনি উপস্থিত হতে পারেননি।পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তিনি সুস্থ হয়ে ইডি দপ্তরে পরপর তিনদিন হাজিরা দিয়েছেন।

কিছুদিন আগে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রও করোনাভাইরাসে আক্রান্ত হন। সে সময় প্রিয়াঙ্কা নিজেই করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। এক টুইটার বার্তায় তিনি জানান, করোনার রিপোর্ট পজিটিভ, তবে তার মৃদ্যু উপসর্গ রয়েছে। তিনি নিজ বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। স্বাস্থ্যবিধি মেনে সব কাজ করছেন।

সম্প্রতি কংগ্রেসের যোগাযোগ বিভাগের প্রধান পাওয়ান খেরা, দলের এমপি অভিশেক মানু সিংভিসহ কংগ্রেসের বেশ কয়েকজন নেতা-কর্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনায় আক্রান্ত,সোনিয়া গান্ধী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close