reporterঅনলাইন ডেস্ক
  ০৪ আগস্ট, ২০২২

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় নারী কংগ্রেস সদস্যসহ নিহত ৪

ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় দেশটির একজন নারী কংগ্রেস সদস্য নিহত হয়েছেন। এ সময় তার সঙ্গে থাকা আরও দুই ব্যক্তি এবং অপর একটি গাড়ির চালক নিহত হয়েছেন। তার সঙ্গে থাকা দুই জন কংগ্রেস সদস্যের স্টাফ বলে জানা গেছে। পুলিশের তরফে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, বুধবার ভ্রমণের সময় বিপরীত দিক থেকে আসা অন্য একটি গাড়ির সঙ্গে কংগ্রেস সদস্যের গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই প্রাণহানির ঘটনা ঘটে।

নিহত নারী কংগ্রেস সদস্যের নাম জ্যাকি ওয়ালোরস্কি (৫৮)। প্রতিনিধি পরিষদে ইন্ডিয়ানার দ্বিতীয় কংগ্রেশনাল ডিস্ট্রিক্টের প্রতিনিধিত্ব করতেন রিপাবলিকান পার্টির এই আইনপ্রণেতা।

তার সঙ্গে নিহত অন্য দুই জন হলেন জ্যাকি ওয়ালোরস্কির যোগাযোগ প্রধান এমা থমসন (২৮) এবং জ্যাচেরি পোটস (২৭)। স্থানীয় সময় বুধবার বিকালে তাদের সঙ্গে নিয়েই ইন্ডিয়ানার একটি সড়কে দুর্ঘটনার কবলে পড়েন প্রবীণ এই আইনপ্রণেতা। এ ঘটনায় অন্য গাড়ির চালক এডিথ শ্মাকারও (৫৬) নিহত হয়েছেন।

জ্যাকি ওয়ালোরস্কির মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। হোয়াইট হাউজের তরফে তার স্মৃতির প্রতি সম্মান জানিয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার কথা জানানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুক্তরাষ্ট্র,নারী কংগ্রেস সদস্য,জ্যাকি ওয়ালোরস্কি,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close