reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জুন, ২০২২

প্রেমের টানে বোরখা পড়ে হোস্টেলে ঢুকল যুবক! এরপর...

ছবি : সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয়। সেই পরিচয় থেকে প্রেম। বাকি ছিল দুজন দুজনকে সরাসরি দেখার। তাই প্রেমিকার সঙ্গে দেখা করতে বোরকা পড়ে গার্লস হোস্টেলে গেলেন যুবক। কিন্তু হিসাবের সামান্য গড়মিলে ভেস্তে গেলো পুরো পরিকল্পনা। কেবল জুতার কারণে এলাকাবাসীর নজরে পড়ে যান প্রেমিক। এরপর মারধর তো আছেই, শেষপর্যন্ত ঠাঁই হয়েছে জেলে। সম্প্রতি এ ঘটনা ঘটেছে পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদে।

জানা যায়, প্রেমিকার সঙ্গে দেখা করতে শিয়ালদা থেকে ট্রেনে চড়ে কাকডাকা ভোরে বহরমপুরে পৌঁছে গিয়েছিলেন প্রেমিক। এরপর স্টেশন থেকে সোজা চলে যান প্রেমিকার গার্লস হোস্টেলে। বোরকা পরে প্রেমিকার বান্ধবী সেজে ভেতরে ঢুকতে চাচ্ছিলেন। তখনই বিষয়টি নজরে পড়ে এলাকাবাসীর।

তাদের সন্দেহ আরও বাড়িয়ে দেয় যুবকের জুতা। মূলত গায়ে বোরকা পরলেও জুতা বদলানোর কথা বেমালুম ভুলে গিয়েছিলেন প্রেমিক। বোরকার নিচ দিয়ে সহজেই ছেলেদের জুতা দেখা যাচ্ছিল। আর তাতেই স্থানীয়দের হাতে ধরা পড়ে যান তিনি।

মেয়ে সেজে গার্লস হোস্টেলে ঢোকার চেষ্টা করায় যুবকের ওপর চড়াও হয় এলাকাবাসী। খানিকটা মারধরের পর খবর দেওয়া হয় বহরমপুর থানায়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে নিয়ে যায়।

মাস দেড়েক আগে বহরমপুরে মেস বাড়ির সামনে সাবেক প্রেমিকের হাতে খুন হন মালদার কলেজছাত্রী সুতপা চৌধুরী। তারপর থেকেই শহরের হোস্টেল-মেসগুলোতে নিরাপত্তা বাড়ানো হয়েছে। আর তার মধ্যে এ ধরনের ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

সূত্র : এই সময়

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রেম,হোস্টেল,যুবক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close