reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জুন, ২০২২

‘ইমরানকে হত্যায় ভাড়াটে খুনি ঠিক করা হয়েছে’

ফাইল ছবি

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা ফায়াজ চৌধুরী বলেছেন, দলের চেয়ারপারসন ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে হত্যার ষড়যন্ত্র চলছে। তাকে হত্যার জন্য ভাড়াটে খুনি ঠিক করেছেন কতিপয় ব্যক্তি। এক টুইটার পোস্টে এসব কথা বলেন ফায়াজ। খবর জিও নিউজের।

সাবেক প্রাদেশিক মন্ত্রী ফায়াজ এক টুইটার পোস্টে বলেন, ‘আমার কাছে বিস্তারিত তথ্য আছে যে কতিপয় ব্যক্তি পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে হত্যার জন্য ‘কোচি’ নামের আফগানিস্তানের এক সন্ত্রাসীকে ভাড়া করেছেন।’ ইমরান খানের জীবন নাশের হুমকি নিয়ে গুঞ্জন ওঠার পর গত মাসে পিটিআই চেয়ারপারসনকে কঠোর নিরাপত্তা দিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে নির্দেশ দেন বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। ইসলামাবাদে ইমরানের বাড়িতে এবং তার বিভিন্ন রাজনৈতিক সমাবেশে নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে বলা হয়।

গত মাসে অনুষ্ঠিত এক সমাবেশে ইমরান খান বলেন, তিনি প্রাণনাশের হুমকিতে আছেন। তার সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের একটি ভিডিও রেকর্ড করেছেন তিনি। ইমরান বলেন, তার কিছু হলে ভিডিওটি ছেড়ে দেওয়া হবে।

শিয়ালকোটে আয়োজিত সমাবেশে ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খান আরও বলেন, তার জীবন কেড়ে নিতে যে ষড়যন্ত্র চলছে, এ কথা আগে জানলেও এখন এ অভিযোগের পক্ষে তার কাছে যথেষ্ট প্রমাণ আছে। ভিডিওটিতে ষড়যন্ত্রকারী প্রত্যেক ব্যক্তির কথা আলাদা করে উল্লেখ করা আছে। এ ভিডিও নিরাপদ একটি জায়গায় সংরক্ষণ করা আছে বলেও উল্লেখ করেন ইমরান খান।

গত এপ্রিলে ইমরান খান ক্ষমতাচ্যুত হওয়ার আগে তৎকালীন তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরীও বলেছিলেন, পিটিআই চেয়ারপারসনের বিরুদ্ধে হত্যার পরিকল্পনা চলছে বলে নিরাপত্তা সংস্থার কাছে তথ্য আছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইমরান খান,হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close