reporterঅনলাইন ডেস্ক
  ০৬ জুন, ২০২২

চাকরি পেয়ে ‘ছেড়ে চলে যাবে’ সন্দেহে স্ত্রীর হাত বিচ্ছিন্ন!

শেখ মহম্মদ ও তার স্ত্রী রেণু খাতুন

স্ত্রী নার্সের চাকরি পাওয়ার পর তার ডান হাত কব্জি থেকে কেটে নেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। গত শনিবার (৪ জুন) রাতে নৃশংস এই ঘটনা ঘটে ভারতের পূর্ব বর্ধমানের কেতুগ্রামে। খবর আনন্দবাজারের।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযোগ, কেতুগ্রামের কোজলসার বাসিন্দা শেখ মহম্মদ শনিবার রাতে তার স্ত্রী রেণু খাতুনের ডান হাত কব্জি থেকে কেটে নেন। সম্প্রতি নার্সের চাকরি পেয়েছিলেন রেণু। অভিযোগ, চাকরি পাওয়ার পর রেণু তাকে ছেড়ে চলে যেতে পারেন, এই আশঙ্কায় শেখ মহম্মদ তার স্ত্রীর হাত কেটে নিয়েছেন।

বিষয়টি নিয়ে কেতুগ্রাম থানায় লিখিত অভিযোগ করেছে রেণুর পরিবার।

জানা গেছে, রেণু ছোটবেলা থেকেই মেধাবী। তার স্বপ্ন ছিল নার্স হওয়ার। সম্প্রতি তিনি নার্সের চাকরিও পান। এরপরেই শেখ মহম্মদের কয়েক জন বন্ধু তাকে বোঝায়, চাকরি পেলে রেণুর সঙ্গে তার বিচ্ছেদ হতে পারে। বন্ধুদের সঙ্গে মহম্মদ পরিকল্পনা করেন, রেণুর হাত কেটে নেওয়ার। শনিবার রাতে রেণু যখন ঘুমাচ্ছিলেন, তখন মুখে বালিশ চাপা দিয়ে তার ডান হাত কব্জি থেকে কেটে ফেলা হয়। এরপর রেণুকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সে সময় মহম্মদ রেণুর ডান হাতের কাটা অংশটি লুকিয়ে রাখেন বলেও অভিযোগ।

ঘটনার পর শেখ মহম্মদ এবং তার পরিবারের সবাই পালিয়েছেন। বাড়িতেও তালা ঝোলানো। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। বর্তমানে রেণু দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে চিতিৎসাধীন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিচিত্র,হাত বিচ্ছিন্ন,চাকরি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close