reporterঅনলাইন ডেস্ক
  ২১ মে, ২০২২

ছত্তিশগড়ের রাস্তা হেমা মালিনীর গালের মতোই মসৃণ, বললেন মন্ত্রী

ছবি : সংগৃহীত

ভারতের ছত্তিশগড় রাজ্যের রাস্তা কিংবদন্তী বলিউড অভিনেত্রী ও রাজনীতিক হেমা মালিনীর গালের মতোই মসৃণ-এমন মন্তব্য করে তোপের মুখে পড়েছেন রাজ্যের এক মন্ত্রী। তার এই মন্তব্য এটাই প্রথম নয়; এর আগেও তিনি অনুরূপ মন্তব্য করে বিতর্কিত হয়েছেন।

এর আগে, বিহারের সাবেক মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব একইভাবে তার রাজ্যের রাস্তার সঙ্গে হেমা মালিনীর গালের তুলনা করেছিলেন। পরবর্তীতে একই তুলনা টানেন শিবসেনার প্রবীণ নেতা ও মহারাষ্ট্রের মন্ত্রী গুলাবরাও পাতিলও। খবর এই সময়ের।

ছত্তিশগড় রাজ্যের শিল্প ও বাণিজ্য মন্ত্রী কাওয়াসি লাখমা বলেন, হেমা মালিনীর গালের মতো মসৃণ রাস্তা ছত্তিশগড়ে! গত শুক্রবার ছত্তিশগড়েরই নারায়ণপুর এলাকায় তৈরি হওয়া রাস্তা নিয়ে এ মন্তব্য করেন মন্ত্রী।

এক সভায় দাঁড়িয়ে তিনি বলেন, ১৫ বছর আগে এই এলাকায় কোনও রাস্তা ছিল না। আমরা ক্ষমতায় আসার পর এই কেন্দ্রে পাকা রাস্তা হয়েছে, যা হেমা মালিনীর গালের মতোই মসৃণ।

মন্ত্রীর এহেন মন্তব্যের ভিডিও নিমেষে ভাইরাল হয়ে গেছে। স্থানীয়দের দাবি, মন্ত্রীর ঠিক পেছনেই বসেছিলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল। এহেন উদাহরণ শুনে তিনি নাকি হেসে ফেলেছিলেন। বিজেপি সংসদ সদস্যকে নিয়ে এহেন মন্তব্য কুরুচিকর বলে দাবি করেছে রাজনৈতিক মহলের একাংশ। কংগ্রেস নেতার সমালোচনাও করেছেন অনেকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,ছত্তিশগড়,হেমা মালিনীর গাল,রাজ্যমন্ত্রী,ভূপেশ বাঘেল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close