reporterঅনলাইন ডেস্ক
  ২০ মে, ২০২২

জামাইয়ের জন্য মাংস আনতে বলায় শাশুড়িকে কুপিয়ে হত্যা শ্বশুরের

প্রতীকী ছবি

অনেক দিন পর বাড়িতে মেয়ে-জামাই এসেছে। জামাইয়ের জন্য মাংস কিনে আনতে বলেছিলেন শাশুড়ি। অভিযোগ, তাতেই না কি খেপে যান শ্বশুর। মদ খেয়ে কোদালের কোপে স্ত্রীকে খুন করার অভিযোগ উঠল তার বিরুদ্ধে।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের বীরভূমের নলহাটি থানার বারা গ্রামে। নিহতের নাম রাধারানি কোনাই। অভিযুক্ত স্বামী প্রভাত কোনাইকে আটক করেছে পুলিশ ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (১৯ মে) রাতে প্রভাত ও রাধারানির মেয়ে-জামাই তাদের বাড়িতে এসেছিলেন। জামাই-আদরের জন্য স্বামীকে মাংস কিনে আনতে বলেছিলেন রাধারানি। সেই নিয়েই স্বামী-স্ত্রীর ঝগড়া বাধে। অভিযোগ, রাগের মাথায় প্রভাত স্ত্রীর গলায় কোদাল দিয়ে কোপ মারেন। তার আর্তচিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। রাধারানিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে লোহাপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এদিন রাতেই রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়।

ওই বাড়ির বধূর কথায়, ননদ-জামাই এসেছিল বাড়িতে। শাশুড়ি বলেছিল, ১০০ টাকা দিয়ে মাংস আনো। ছেলেটা (জামাই) অনেক দিন পরে এল। সেটা চাইতেই অশান্তি হয়। পরে শাশুড়ি কাজ করতে চলে যায়। বিকেলে মদ খেয়ে আসে শ্বশুর। রাত সাড় ৮টার দিকে হঠাৎ কোদাল দিয়ে শাশুড়িকে কোপ দেয় শ্বশুর।

পুরো ঘটনার তদন্ত শুরু করেছে নলহাটি থানার পুলিশ। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিচিত্র,কুপিয়ে হত্যা,জামাই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close