reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মে, ২০২২

সেনা কর্মকর্তাদের ফোন নম্বর ব্লক রেখেছেন ইমরান খান

ফাইল ছবি

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খানের দাবি, দেশটির সেনা কর্মকর্তারা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন। তবে কর্মকর্তাদের ফোন নম্বর ব্লক করে রেখেছেন তিনি।

শুক্রবার (১৩ মে) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা জানান পিটিআই নেতা ইমরান।

ইমরান খান জানান, পরবর্তী নির্বাচনের দিন ঘোষণা না হওয়া পর্যন্ত কারো সঙ্গে কথা বলবেন না তিনি।

এসময় ইমরান খান ‘ষড়যন্ত্রের’ সমর্থকদের উদ্দেশে প্রশ্ন করেন, তারা কি পাকিস্তানের ভবিষ্যত নিয়ে চিন্তিত নন? তিনি বলেন, এই লোকগুলোকে ক্ষমতায় রাখার চেয়ে দেশের উপর পারমাণবিক বোমা ফেলাই ভালো।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী দাবি করেন, ক্ষমতায় থাকার শেষদিন পর্যন্ত তার সঙ্গে সামরিক বাহিনীর সম্পর্ক ভালো ছিল। শুধু দুটি বিষয়ে তাদের মতের মিল হয়নি।

প্রথম মতপার্থক্যটি সম্পর্কে তিনি বলেন, একটি শক্তিশালী মহল উসমান বুজদারকে মুখ্যমন্ত্রী পদ থেকে অপসারণ করতে চেয়েছিল। কিন্তু সিন্ধুতে দুর্নীতি ও শাসন সংক্রান্ত আরো সমস্যা রয়েছে।

দ্বিতীয় মতপার্থক্যটি ছিল লেফটেন্যান্ট জেনারেল ফয়েজ হামিদ ইস্যুতে। ইমরান খান চেয়েছিলেন আফগানিস্তান পরিস্থিতি এবং তৎকালীন বিরোধীদের কারণে আগামী শীতকাল পর্যন্ত ওই সেনা কর্মকর্তা পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআই প্রধান হিসেবে দায়িত্ব পালন করুক, কিন্তু তাতে সমর্থন দেননি পাকিস্তানের সেনাপ্রধান। সূত্র : জিও নিউজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাকিস্তান,ইমরান খান,সেনা কর্মকর্তা,ষড়যন্ত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close