reporterঅনলাইন ডেস্ক
  ১০ মে, ২০২২

বিয়ের দাওয়াতে গিয়ে অপহরণ, গণধর্ষণের পর বিক্রি

প্রতীকী ছবি

ফের নারী-নিরাপত্তার করুণ ছবি ধরা পড়ল ভারতে। উত্তরপ্রদেশের ঝাঁসিতে ১৮ বছরের এক তরুণী নিজের বিয়ের নিমন্ত্রণ করতে বেরিয়েছিলেন। সেই সময় কয়েকজন তাকে অপহরণ করেন। করা হয় গণধর্ষণ। এরপর মধ্যপ্রদেশের এক ব্যক্তির কাছে বিক্রি করে দেওয়া হয়। এমনই অভিযোগ করেছেন ওই তরুণী।

সোমবার (৯ মে) পুলিশ জানায়, নির্যাতিতা অভিযোগে জানিয়েছেন, প্রথমে তাকে এক রাজনৈতিক নেতার কাছে নিয়ে যাওয়া হয়। পরে অন্য একজনের সঙ্গে ঝাঁসির পাশের জেলা মধ্যপ্রদেশের দাতিয়ায় থাকতে বাধ্য করা হয়।

অভিযোগপত্রে তরুণী জানান, গত ১৮ এপ্রিল গ্রামেরই তিন যুবক তাকে অপহরণ করেন। ২১ এপ্রিল নিজের বিয়ে উপলক্ষে যাচ্ছিলেন নিমন্ত্রণ করতে। প্রথম কয়েক দিন তাকে একটি জায়গায় রাখার পর এক রাজনৈতিক নেতার হাতে তুলে দেওয়া হয়।

পুলিশের দাবি, ওই রাজনৈতিক নেতা কিছু দিন নির্যাতিতাকে নিজের কাছে রাখেন এবং তারপর দাতিয়া জেলার এক ব্যক্তির কাছে বিক্রি করে দেন। নিজের ইচ্ছের বিরুদ্ধে নির্যাতিতাকে ওই ব্যক্তির সঙ্গেই থাকতে বাধ্য করা হয়।

দাতিয়ায় ওই ব্যক্তির কাছে কিছু দিন থাকার পর নির্যাতিতা কোনো রকমে তার বাবাকে ফোন করে সব খুলে বলেন। এরপর পুলিশের সাহায্য নিয়ে নির্যাতিতাকে পাথারি গ্রাম থেকে উদ্ধার করা হয়। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তরুণী,ভারত,গণধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close