reporterঅনলাইন ডেস্ক
  ০৮ ফেব্রুয়ারি, ২০২২

মাথায় বন্দুক ঠেকিয়ে নগ্ন করে ভিডিও-ব্ল্যাকমেইল,মূল অভিযুক্ত গ্রেপ্তার

প্রতীকী ছবি

অপহরণের পর মাথায় বন্দুক ঠেকিয়ে নগ্ন করে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করায় তিনজনের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করেন এক যুবক। ঘটনাটি ভারতের। পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী যুবক এমবিএর শিক্ষার্থী দক্ষিণ দিল্লির বাসিন্দা। তার সঙ্গে অভিযুক্তদের একজন বন্ধুত্ব পাতান। গত বছরের ২৩ অক্টোবর ভুক্তভোগীকে একটি ঘরে নিয়ে যান।

তারপরই মাথায় বন্দুক ঠেকিয়ে নগ্ন করানো হয়। বিভিন্ন মাদক ও পিস্তলসহ ভুক্তভোগীর ছবি তুলে অভিযুক্তরা হুমকি দেন ২০ লক্ষ টাকা না দিলে তার এই নগ্ন ভিডিওটি নেটমাধ্যমে ছেড়ে দেওয়া হবে।

ভুক্তভোগী যুবকের পরিবারের দাবি, বিষয়টি জানতে পারার পর অপরহরণকারীদের পাঁচ লক্ষ টাকা দিয়েছে তারা। কিন্তু তার পরেও অপহরণকারীরা তার ছবি এবং ভিডিও এলাকায় এবং তার আত্মীয়দের মধ্যে ছড়িয়ে দেন এমনকি গত ১ ফেব্রুয়ারি বাকি টাকা না দিলে পড়ুয়াকে খুন করার হুমকিও দেয় অভিযুক্তরা।

সেই হুমকির ফোন পেয়েই পুলিশের দ্বারস্থ হন পড়ুয়া। কিন্তু থানার এক কনস্টেবল তাকে পাল্টা হুমকি দেন! ফলে কোনও উপায় না দেখে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেন পড়ুয়া। এমনকি বাড়িতে ফিনাইল খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বিষয়টি পরিবারের সদস্যরা জানতেই পড়ুয়াকে হাসপাতালে ভর্তি করান।

পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তবে বাকি দুই অভিযুক্তরা এখনও পলাতক রয়েছে।

তবে, আশার বিষয় হচ্ছে থানার কনস্টেবলের বিরুদ্ধেও পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপহরণ,ভিডিও ধারণ,ব্ল্যাকমেইল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close