reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জানুয়ারি, ২০২২

পেনশনের টাকা পেতে মরদেহ নিয়ে হাজির!

মৃতদেহটি পোস্ট অফিস থেকে বাইরে নিয়ে আসছে পুলিশ

পেনশনের টাকা দিতে চাইছিলেন না পোস্ট অফিসের কর্মীরা। তাই পেনশনভোগীর মরদেহ চেয়ারে বসিয়ে সেখানে হাজির হলেন দুই যুবক। এমন ঘটনায় রীতিমতো অবাক হয়ে যান পোস্ট অফিসের কর্মীরা। শুক্রবার (২১ জানুয়ারি) ঘটনাটি ঘটেছে আয়ারল্যান্ডে।

দ্য ডেইলি মেইলের প্রতিবেদন অনুযায়ী, মৃত ব্যক্তির নাম পিডার ডয়েল। তিনি পেনশন পেতেন। পুলিশ জানিয়েছে, যে দুই যুবক পিডারের মরদেহ নিয়ে এসেছিলেন, তারা তার পূর্ব পরিচিত। পিডারের পেনশনের টাকা হাতানোর পরিকল্পনা করেছিলেন তারা।

পুলিশ জানায়, প্রথমে পিডারের আত্মীয় পরিচয় দিয়ে পোস্ট অফিসে টাকা আনতে গিয়েছিলেন ওই দুজন। কিন্তু পোস্ট অফিসের কর্মীদের সন্দেহ হওয়ায় তারা পিডারকে পোস্ট অফিসে নিয়ে আসতে বলেন। এরপরই তারা পিডারের মরদেহ হুইলচেয়ারে বসিয়ে তাকে ভালো করে পোশাক, টুপি পরিয়ে সটান পোস্ট অফিসে হাজির হন। প্রথম দেখাতে বোঝা সম্ভবই হয়নি যে, ওটা পিডারের মরদেহ। পিডারকে দেখিয়ে ফের তারা টাকা দাবি করেন।

পোস্ট অফিসেরই এক কর্মী লক্ষ করেন, চেয়ারে বসে থাকা পিডারের শরীরে কোনো নড়চড় নেই। এমনকি চোখও ছিল স্থির। বিষয়টি নজরে আসতেই পোস্ট অফিস থেকে পুলিশে ফোন করা হয়। পোস্ট অফিসের কর্মীরা বিষয়টি আন্দাজ করতে পেরেছেন, এটা আঁচ করতে পেরেই পিডারের মরদেহ ফেলে চম্পট দেন দুই যুবক।

পুলিশ এসে পিডারের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, দুদিন আগেই মৃত্যু হয়েছে পিডারের। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পেনশন,মরদেহ,আয়ারল্যান্ড,বিচিত্র
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close