reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০২২

স্বামী-সন্তান রেখে ঘর ছাড়লেন গৃহবধূ

গৃহবধূ কবিতা সিংহ

বাড়ি ছেড়ে পালালেন এক গৃহবধূ। স্বামী-সন্তানদের ছেড়ে গৃহবধূ ফেসবুকে পরিচয় হওয়া যুবকের সঙ্গেই পালিয়েছেন বলে পুলিশের ধারণা। প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ জানায়, নিখোঁজ হওয়ার দিন দুই যুবকের সঙ্গে ভারতের রিষড়া থেকে পালিয়ে যান ওই গৃহবধূ।

গত বুধবার (১২ জানুয়ারি) রিষড়ার মোড় পুকুরের আদর্শ নগর এলাকার বাসিন্দা ধর্মেন্দ্র সিংহের স্ত্রী কবিতা নিখোঁজ হন। তার মোবাইল ফোনটিও বন্ধ ছিল। স্ত্রীকে বিভিন্ন জায়গায় খুঁজেও শেষমেশ হয়রান হয়ে বাড়ি ফিরে আসেন ধর্মেন্দ্র। এরপর কোথাও খুঁজে না পেয়ে ১৪ জানুয়ারি তিনি বাধ্য হয়ে রিষড়া থানায় স্ত্রীর নামে একটি নিখোঁজ ডায়েরি করেন। তিনি পুলিশকে এও জানান, গত কয়েক দিন ধরে তার স্ত্রী গভীর রাত পর্যন্ত ফেসবুকে কারো সঙ্গে মেসেজে কথা বলতেন।

অভিযোগ দায়ের হওয়ার সাত দিন পরও কোনো খোঁজ পাওয়া যায়নি ওই গৃহবধূর।

তবে রিষড়া পৌরসভার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে কিছু তথ্য পুলিশের হাতে উঠে এসেছে। সিসি টিভি ফুটেজ পরীক্ষা করে দেখা গেছে, একটি অ্যাপ ক্যাব ১২ জানুয়ারি সকাল ৯টার দিকে রিষড়ায় এসেছিল। সেই গাড়ির নম্বর দেখে অ্যাপ ক্যাব মালিকের সঙ্গে যোগাযোগ করে পুলিশ।

জানা গেছে, কলকাতা থেকে দুই যুবক ওলা নিয়ে রিষড়া আসেন। রিষড়ায় এক নারীকে গাড়িতে তুলে তারা খড়্গপুর চলে যান। পুলিশের ধারণা, ওই দুই যুবকের সঙ্গে সম্ভবত গুজরাটে চলে গেছেন গৃহবধূ কবিতা। দু-একদিনের মধ্যেই তার খোঁজ পাওয়া যেতে পারে বলেও মনে করছে পুলিশ।

কবিতার স্বামী ধর্মেন্দ্র পুলিশকে জানান, তার স্ত্রীর কাছে একটি ফোন নম্বর ছিল। তবে পুলিশের ধারণা, কবিতা অন্য একটি নম্বরও ব্যবহার করতেন। আর সেই নম্বর থেকেই গোপনে প্রেমিকের সঙ্গে যোগাযোগ রাখতেন।

ধর্মেন্দ্র জানান, প্রায় ১৫ বছর আগে কোন্নগরের চটকল এলাকার বাসিন্দা কবিতাকে ভালোবেসে বিয়ে করেন তিনি। মাঝেও একবার এক যুবকের সঙ্গে মেলামেশা নিয়ে তাদের মধ্যে অশান্তি হয়। তাদের ১৩ বছরের ছেলে এবং ছয় বছরের মেয়ে রয়েছে। স্বামীর করুণ আবেদন, যেকোনোভাবে পুলিশ যেন তার সন্তানদের‌ মাকে ফিরে পেতে সাহায্য করে। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৃহবধূ,যুবক,পরকীয়া,স্বামী-সন্তান,নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close