reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০২১

প্রেমে প্রত্যাখ্যান

প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে ‘প্রতিশোধ’ নিলেন দুই সন্তানের মা!

গ্রেপ্তার শিবা এবং অ্যাসিড নিক্ষেপের মুহূর্ত। যা সিসিটিভি ফুটেজে ধরা পড়ে

প্রেমে প্রত্যাখ্যানের ‘প্রতিশোধ’ নিলেন একজন। যাকে ভালোবেসেছিলেন তারই মুখে ছুড়ে দিলেন অ্যাসিড। ভারতের কেরালার ঘটনাটি একটু ব্যতিক্রমী। এ ক্ষেত্রে হামলাকারী একজন নারী।

ইদু্ক্কির বাসিন্দা শিবা দুই সন্তানের মা। বয়স ৩৫। তার প্রেমিক অরুণ কুমারের বয়স ২৮। পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার শিবা অ্যাসিড ছোড়েন অরুণকে লক্ষ্য করে। তাতে গুরুতর জখম অরুণ এখন তিরুঅনন্তপুরমের মেডিকেল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তার দৃষ্টিশক্তি নষ্ট হয়ে যেতে পারে।

শিবা এবং অরুণের আলাপ ফেসবুকে। সেখান থেকেই প্রেম। তবে শিবা যে বিবাহিতা এবং দুই সন্তানের মা, তা জানতেন না অরুণ। বিষয়টি সম্ভবত গোপন করেছিলেন শিবা নিজেই। প্রকাশ্যে আসতেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার কথা জানিয়ে দেন অরুণ। শিবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। আর তাতেই বাধে বিপত্তি।

শিবা প্রথমে অরুণকে হুমকি দিতে শুরু করেন। পরে সম্পর্ক শেষ করার মূল্য হিসেবে টাকাও দাবি করেন অরুণের থেকে। মঙ্গলবার সেই টাকা দিতেই অরুণ শিবার সঙ্গে দেখা করতে আসেন আদিমালির একটি গির্জায়। সেখানেই অ্যাসিড ছুড়ে হামলা করেন শিবা।

ঘটনাটির একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসে রবিবার (২১ নভেম্বর)। তাতে দেখা গেছে, গির্জা চত্বরে এক বন্ধু এবং জামাইবাবুর সঙ্গে দাঁড়িয়ে অপেক্ষা করছেন অরুণ। আচমকাই পেছন দিকে তাকে আক্রমণ করেন শিবা। অরুণকে অ্যাসিড ছুড়তে গিয়ে শিবা নিজেও জখম হন। গুরুতর জখম অরুণকে এরপর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে তিরুঅনন্তপুরমের সরকারি হাসপাতাল স্থানান্তরিত করা হয়।

শিবাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলাও করেছে পুলিশ। সূত্র : আনন্দবাজার

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রেমে প্রত্যাখ্যান,প্রতিশোধ,অ্যাসিড নিক্ষেপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close