reporterঅনলাইন ডেস্ক
  ২৪ অক্টোবর, ২০২১

শাহরুখ খান বিজেপিতে এলে মাদক হবে চিনি গুঁড়ো- মন্ত্রী ভুজবল

মন্ত্রী ছাগন ভুজবল, ছবি : সংগৃহীত 

শাহরুখ খান যদি বিজেপিতে যোগ দেন তাহলে মাদক চিনি গুঁড়োর মতো হয়ে যাবে। ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে মাদক মামলা প্রসঙ্গে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (বিজেপি)কে নিয়ে কটাক্ষ করে মহারাষ্ট্রের মন্ত্রী ছাগন ভুজবল এমন মন্তব্য করেন।

গতকাল শনিবার (২৩ অক্টোবর) ভারতের এনডিটিভি অনলাইন এ খবর প্রকাশ করেছে।

মহারাষ্ট্র রাজ্য সরকারের খাদ্য, বেসামরিক সরবরাহ ও ভোক্তাবিষয়ক মন্ত্রী ছাগন ভুজবল এক বক্তব্যে বলেন, শাহরুখ খান বিজেপিতে যোগ দিলে মাদকদ্রব্য চিনি গুঁড়োর মতো সহজলভ্য হয়ে যাবে।

মাদক নিয়ে অভিযুক্ত হয়ে শাহরুখপুত্র আরিয়ান (২৩) বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দী। সেখানে তিনি সাধারণ কয়েদিদের মতো জীবন যাপন করছেন।

মুম্বাই উপকূলে একটি প্রমোদতরিতে অভিযান চালিয়ে শাহরুখপুত্র আরিয়ানসহ কয়েকজনকে গত (২ অক্টোবর) আটক করে কেন্দ্রীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। পরে তাকে মাদক মামলায় মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

আরিয়ানের জামিন চেয়ে তার আইনজীবী মুম্বাইয়ের উচ্চ আদালতে আবেদন করেছেন। এই আবেদনের ওপর ২৬ অক্টোবর শুনানি হবে। তত দিন জেলেই থাকতে হবে আরিয়ানকে।

কথিত মাদক-কাণ্ডে আরিয়ানের গ্রেপ্তার ও বারবার জামিন নামহ্জুর হওয়ার বিষয়টি ভারতের রাজনৈতিক অঙ্গনেও বিতর্কের জন্ম দিয়েছে। দেশটির বিভিন্ন রাজনৈতিক দল আরিয়ানের পক্ষ নিয়েছে।

জম্মু-কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ও পিডিপি নেত্রী মেহবুবা মুফতি সম্প্রতি বলেন, শাহরুখপুত্র আরিয়ানের নামের সঙ্গে ‘খান’ উপাধি থাকার কারণেই তিনি ভারতের কেন্দ্রীয় সংস্থাগুলোর লক্ষ্যবস্তু হয়েছেন। বিজেপির মূল ভোট ব্যাংককে খুশি করার জন্যই ভারতে মুসলমানদের লক্ষ্যবস্তু করা হচ্ছে।

রাজনীতিক ছাগন ভুজবল বলেন, গুজরাটের মুন্দ্রা বন্দরে মাদকের একটি বিশাল চালান ধরা পড়েছে। কিন্তু এ সংক্রান্ত মামলা তদন্ত করার পরিবর্তে কেন্দ্রীয় সংস্থা এনসিবি শাহরুখপুত্র আরিয়ানের কে হয়রানি করছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছাগন ভুজবল,শাহরুখ,চিনি গুঁড়ো
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close