reporterঅনলাইন ডেস্ক
  ১৯ অক্টোবর, ২০২১

চোরাই গাড়িতে পুলিশকেই অপহরণ! 

ছবি : সংগৃহীত

গাড়ির কাগজপত্র পরীক্ষা করার সময় পুলিশ সদস্যকে অপহরণের ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায়। গত রবিবার গ্রেটার নয়ডা এলাকার সূরজপুরে অদ্ভুত এ কাণ্ডটি রীতিমতো আলোচনার জন্ম দিয়েছে।

বিভিন্ন সংবাদমাধ্যমের বরাতে বলা হয়, ট্রাফিক কনস্টেবলকে অপহরণের অভিযোগে উত্তরপ্রদেশ পুলিশ ২৯ বছর বয়সী সচিন রাওয়াল নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। সচিন দুবছর আগে গুরুগ্রামে একটি গাড়ির দোকান থেকে ‘টেস্ট ড্রাইভ’-এর নাম করে গাড়ি চুরি করেছিলেন।

খবরে বলা হয়, সূরজপুরে গাড়ির কাগজপত্র পরীক্ষা করছিলেন উত্তরপ্রদেশ পুলিশ সদস্যরা। রাস্তায় চলাচলকারী সব গাড়ি থামিয়ে কাগজ দেখছিলেন তারা। সচিনের গাড়ির কাগজপত্র দেখতে চাইলে তিনি কাগজ দেখানোর পরিবর্তে মুহূর্তে পুলিশকর্মীকে নিয়ে পালিয়ে যান।

এ ঘটনায় পুরো এলাকায় হইচই পড়ে যায়। হতবাক পুলিশকর্মীরাও। শেষ পর্যন্ত ঘটনাস্থল থেকে ১০ কিলোমিটার দূরে একটি পুলিশ ফাঁড়ির সামনে অপহৃত পুলিশকর্মীকে নামিয়ে দেয়ার সময় সচিনকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, দু’বছর আগে হরিয়ানার গুরুগ্রামের একটি গাড়ির শো-রুম থেকে ‘টেস্ট রাইড’ করার নাম করে একটি ‘সুইফট ডিজায়ার’ গাড়ি নিয়ে পালান সচিন।

পুলিশের কাছে তথ্য ছিল, জাল নম্বর প্লেট লাগানো সেই চোরাই গাড়ি নিয়ে গ্রেটার নয়ডা এলাকায় ঘুরছেন এক ব্যক্তি। কিন্তু ছক কষে চোরাই গাড়ি ধরতে গিয়ে পুলিশই বিপাকে পড়ে গিয়েছিল। অবশেষে পুলিশকর্মীকে অপহরণসহ একাধিক ধারায় সচিনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সূত্র: আনন্দবাজার পত্রিকা, এনডিটিভি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,উত্তরপ্রদেশ,পুলিশ,অপহরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close