reporterঅনলাইন ডেস্ক
  ১৭ অক্টোবর, ২০২১

বোরকা পরায় তরুণীকে হেনস্থা, ভাইরাল ভিডিও

ভিডিও থেকে নেওয়া ছবি

ভারতে বাইক আরোহী এক তরুণীকে হেনস্থা করার অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। তরুণীকে জোর করে বোরকা খুলতে বাধ্য করা হয়। তার সঙ্গে থাকা তরুণকেও হেনস্থা করার অভিযোগ উঠেছে। যদিও এ ঘটনায় পুলিশে কোনো অভিযোগ হয়নি।

সূত্রের খবর, শনিবার (১৬ অক্টোবর) মধ্যপ্রদেশের ভোপালে এক তরুণের স্কুটারে করে যাচ্ছিলেন তরুণী। ইসলামনগর এলাকায় এক সঙ্কীর্ণ গলিতে এক দল যুবক তাদের পথ আটকান। ঘটনার একটি ভিডিও প্রকাশ হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, প্রতিবাদ করছেন তরুণী। কিন্তু তাকে ক্রমাগত কটূ কথা বলছেন যুবকরা। তাদের দাবি, যে তরুণের সঙ্গে তরুণী যাচ্ছিলেন, তিনি একজন হিন্দু। তাই তাকে বোরকা খুলতে হবে। শেষ পর্যন্ত কাঁদতে কাঁদতে তরুণীকে বোরকা খুলতে দেখা যায়।

পুলিশ জানিয়েছে, কোনো অভিযোগ দায়ের না হলেও নেটমাধ্যমে ভিডিও দেখে তারা দুই যুবককে আটক করেন। যদিও তাদের সতর্ক করেই ছেড়ে দেওয়া হয়েছে। আর এস বর্মা নামের এক পুলিশ কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, ইসলামনগর এলাকায় এক দল যুবক তরুণ-তরুণীকে আটকে তাদের হেনস্থা করেন। জোর করে তরুণীকে বোরকা খুলতে বাধ্য করা হয়। কোনো অভিযোগ দায়ের না হলেও এ ধরনের ঘটনা যাতে আর না ঘটে, তার জন্য দুজনকে আটক করা হয়েছিল।

এ ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। অনেকেই এ ঘটনার নিন্দা করেছেন। তাদের দাবি, কারো ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করার অধিকার কারো নেই। যুবকদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের দাবি করেছেন তারা। খবর আনন্দবাজারের।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মধ্যপ্রদেশ,হেনস্থা,বোরকা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close