বদরুল আলম নাঈম, কটিয়াদী (কিশোরগঞ্জ)

  ১৪ সেপ্টেম্বর, ২০২২

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত

সড়ক দুর্ঘটনায় সৌদি আরবে নিহত প্রবাসী জনি। ফাইল ছবি

কিশোরগঞ্জের কটিয়াদী পৌর এলাকার জনি মিয়া (২৬) নামে এক যুবক সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে এ ঘটে। বাইসাইকেলে করে নাস্তা আনতে যাওয়ার সময় পেছন থেকে একটি প্রাইভেট কার ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত জনি মিয়া বাগরাইট গ্রামের বিল্লাল মিয়ার বড় ছেলে।

জানা যায়, জনি মিয়া জিজান শহরে একটি কোম্পানিতে কাজ করতেন। রাতের ডিউটি শেষে রুমে এসে হাত মুখ ধুয়ে নাশতা আনার জন্য তিনি বাইসাইকেলে করে হোটেলে যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি দ্রুত গতির গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ সংবাদ জনি মিয়ার সহকর্মী হাকিম ফোন করে তার বাড়িতে জানালে ওই বাড়িতে শুরু হয় শোকের মাতম। মাত্র দেড় বছর আগে সংসারের আর্থিক সচ্ছলতার স্বপ্ন নিয়ে সৌদি আরবে পাড়ি জমান তিনি। ধারদেনা করে অতি কষ্টে তিনি প্রবাসে জীবনযাপন করছিলেন। এখনো তার ধার দেনা পরিশোধ হয়নি। এর মধ্যেই তার প্রাণ প্রদীপ নিভে যায়।

জনি মিয়ার বাবা বিল্লাল মিয়া বলেন, তার দুই ছেলের মধ্যে জনি মিয়া বড়। তিনি কটিয়াদী বাসস্ট্যান্ডে একটি সাইকেলের দোকানে কাজ করেন। তার অল্প আয় দিয়ে অতি কষ্টে সংসার চলে। দেড় বছর আগে সংসারের সচ্ছলতার জন্য ধারদেনা করে বড় ছেলে জনি মিয়াকে সৌদি আরবে পাঠান। ছেলের পাঠানো টাকায় ইতোমধ্যে কিছু ধারদেনা পরিশোধ করা হয়েছে। এখনো অনেক ঋণ রয়ে গেছে।

তিনি বলেন, কিভাবে এ ঋণ পরিশোধ করবো আমি জানি না। সকালে জনির সহকর্মী মোবাইল ফোনে দুর্ঘটনার সংবাদ জানায়। সরকারের কাছে পরিবারের দাবি, ছেলের মরদেহটা যেন দ্রুত দেশে আনার ব্যবস্থা করে দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সৌদি আরব,কিশোরগঞ্জ,কটিয়াদি,প্রবাসী,জনি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close