reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মে, ২০২২

যুক্তরাষ্ট্রে ছিনতাইকারীর হাতে বাংলাদেশি শিক্ষার্থী খুন

ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থানরত এক বাংলাদেশি শিক্ষার্থীর ব্যাগ ছিনিয়ে নিতে গিয়ে ব্যর্থ হওয়ায় জিনাত হোসেন (২৪)কে ট্রেনের নিচে ধাক্কা মেরে ফেলে দিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা।

স্থানীয় সময় বুধবার (১১ মে) রাত ৯টার দিকে নিউইয়র্কের ম্যানহাটনে এ ঘটনা ঘটে।

স্টেশনে থাকা এক সিসিটিভি ফুটেজে দেখা যায়, জিনাতের সঙ্গে থাকা ব্যাগ ছিনিয়ে নিতে চাইছিল ছিনতাইকারীরা। এসময় টানাহেঁচড়ার এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে সাবওয়ে ট্রেন লাইনে ধাক্কা মেরে ফেলে দেয়। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জিনাতের খালু ডা. এনামুল হক বলেন, জিনাত হোসেন ২০১৫ সালে বাবা-মায়ের সঙ্গে নিউইয়র্কে আসে। কলেজের ক্লাস শেষে বাসায় ফেরার পথে দুর্ঘটনা ঘটে। রেলস্টেশন থেকে জিনাতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো ঘটনার বিস্তারিত কিছুই জানাতে পারেনি পুলিশ।

নিহত কলেজছাত্রী নিউইয়র্কে বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি ডা. এনামুল হকের শ্যালিকার মেয়ে। বাবা-মাসহ ব্রুকলিনে থাকতেন জিনাত। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার জগৎপুর গ্রামে। বাবার নাম আমির হোসেন।

ব্রুকলিনে নিউইয়র্ক পুলিশ বাংলাদেশি কমিউনিটিকে জানিয়েছে, স্টেশনে ছিনতাইকারীরা জিনাতের ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় ট্রেনের নিচে ছিটকে পড়েন জিনাত। এসময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

একমাত্র মেয়েকে হারিয়ে শোকে মুহ্যমান জিনাতের বাবা-মা। শোকে স্তব্ধ হয়ে উঠেছে নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুক্তরাষ্ট্র,নিউইয়র্ক,বাংলাদেশি শিক্ষার্থী,ছিনতাইকারী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close