আবু বক্কর ছিদ্দিক পাভেল, কুয়েত

  ২২ নভেম্বর, ২০২১

কুয়েতে বাংলার সশস্ত্র বাহিনী দিবস পালন 

বাংলাদেশ মিলিটারি কন্টিনজেন্ট টু কুয়েতে রবিবার (২১ নভেম্বর) যথাযোগ্য মর্যাদায় ও উৎসবমুখর পরিবেশে সুবহান সেনানিবাসের বিএমসি সদর দপ্তরে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন করে কেক কাটা হয়।

কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মো. আশিকুজ্জামা, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জি উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

এছাড়াও কুয়েতে সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন দেশের প্রতিরক্ষা অ্যাটাশে, বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাবৃন্দ এবং কুয়েতে বসবাসরত বাংলাদেশী কমিউনিটির গণমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে কমান্ডার বিএমসি, ব্রিগেডিয়ার জেনারেল মোঃআব্দুল মজিদ, এনডিসি, পিএসসি, জি স্বাগত বক্তব্য রাখেন। এরপর কুয়েতে বাংলাদেশের মান্যবর রাষ্ট্রদূত সশস্ত্র বাহিনী দিবস’ এর তাৎপর্যতা এবং বাংলাদেশ ও কুয়েতের মধ্যে গৌরবময় বন্ধুত্বপূর্ণ ইতিহাসের উপর গুরুত্বারোপ করে বক্তব্য প্রদান করেন।

দিবসটিতে বিএমসি’র সদস্যগণের মনোমুগ্ধকর ব্যান্ড প্রদর্শনী, মনোজ্ঞ শরীরচর্চা ও কুচকাওয়াজ আমন্ত্রিত অতিথিবৃন্দকে মনোমুগ্ধ করে। এর পাশাপাশি ১৯৭১ সাল থেকে বাংলাদেশ সশস্ত্র বাহিনী ও ১৯৯১ সাল থেকে বিএমসি’র ক্রমধারার উপর একটি দর্শনীয় চিত্র প্রদর্শনীর আয়োজন ও ম্যাগাজিন- ২০২১ এর মোড়ক উম্মোচন করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুয়েত,বাংলাদেশ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close