কবির আল মাহমুদ, স্পেন

  ১১ সেপ্টেম্বর, ২০২১

স্পেনে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি : প্রতিদিনের সংবাদ

স্পেনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। সোমবার রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েসের একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি স্পেন শাখা।

এতে সভাপতিত্ব করেন স্পেন বিএনপির সভাপতি মোজাম্মেল হক মনু। স্পেন বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন ও যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খানের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য দেন বিএনপি স্পেন শাখার সহ সভাপতি এস এম আহমেদ মনির, মোরশেদ আলম তাহের, সৈয়দ মাসুদুর রহমান নাসিম, মিল্টন ভূইয়া কচি, যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, শামীম খান বিপ্লব, স্পেন যুবদলের সাধারণ সম্পাদক শাওন আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ সুজন প্রমুখ।

সভাপতির বক্তব্যে মোজাম্মেল হক মনু বিএনপির দুর্দিনে স্পেনে জাতীয়তাবাদী শক্তিকে আরো শক্তিশালী করতে বিভাজন ভুলে বিএনপি নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। এ সময় তিনি বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবি জানান। সেই সঙ্গে জিয়াউর রহমানের কবর না সরাতে সরকারের প্রতি অনুরোধ জানান।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্পেন বিএনপির উপদেষ্টা হাজী হাবীব আলী, রফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, মোহাম্মদ জামালসহ বিএন পি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পিডিএসও/ইউসুফ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্পেন,মাদ্রিদ,প্রতিষ্ঠাবার্ষিকী,বিএনপি,উদযাপন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close