reporterঅনলাইন ডেস্ক
  ৩০ মে, ২০২২

ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টি, বন্দরে তিন নম্বর সংকেত

ছবি : প্রতিদিনের সংবাদ

ঢাকাসহ দেশের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টি হয়েছে। আগামী তিন দিন দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হতে পারে বলে আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে।

সোমবার (৩০ মে) বেলা সাড়ে ১১টার পর থেকে কালো মেঘে ঢেকে যায় রাজধানীর আকাশ। এরপর প্রথমে ঝড়ো হাওয়া, পরে ঝড় শুরু হয়। হঠাৎ ঝড়বৃষ্টিতে শিক্ষার্থী, কর্মজীবীদের বেশ ভোগান্তিতে পড়তে হয়।

এদিকে, চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্র বন্দরসমুহকে তিন নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। এছাড়া আগামী ২৪ ঘণ্টায় কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতি ভারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এই বৃষ্টি দেশের বিভিন্ন অঞ্চলে সারাদিনই হতে পারে।

আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায়; ঢাকা ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে। এর ফলে সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আবহাওয়া,সতর্ক সংকেত,ঝড়ো হাওয়া,বৃষ্টি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close