reporterঅনলাইন ডেস্ক
  ১৩ মে, ২০২২

অশনির বিদায়েও দেশে ভারী বৃষ্টির আভাস

ফাইল ছবি

ভারতের অন্ধ্র প্রদেশের উপকূলে বিদায় নিয়েছে ঘূর্ণিঝড় ‘অশনি’। এই ঝড়ের প্রভাবে কয়েক দিন থেকেই রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হচ্ছে। তবে ঘূর্ণিঝড় বিদায় নিলেও ফের সারা দেশে ঝোড়ো হাওয়ার সঙ্গে বজ্রসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

শুক্রবার (১৩ মে) সকালে আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ বজলুর রশীদ এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, কোথাও কোথাও ভারী বর্ষণও হতে পারে।

আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ জানান, রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। একই সঙ্গে বিজলি চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। এছাড়াও দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে।

সকাল ৭টায় ঢাকা ও এর আশপাশের আগামী ছয় ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, এ সময় আকাশ আংশিক মেঘলা থাকবে। বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

বৃহস্পতিবার দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে রাজশাহীতে, ৩৫ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। এদিনে ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অশনি,ঘূর্ণিঝড়,বৃষ্টির আভাস,আবহাওয়া অফিস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close