reporterঅনলাইন ডেস্ক
  ০৮ জুলাই, ২০২৪

স্বামীর দুই বিয়ের খবরে লজ্জিত চমক

ছবি : সংগৃহীত

অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে বিয়ে করার আগে ব্যবসায়ী আজমান নাসির আরও দুটি বিয়ে করেছিলেন। এ খবর প্রকাশের পর চমকের সামনে দাঁড়াতে লজ্জাবোধ করছেন তিনি। শুধু তাই নয়, সংবাদমাধ্যমে একটি অনুরোধও করেছেন এ ব্যবসায়ী। নাসিরের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। এই প্রসঙ্গে চমক একেবারেই চুপ থাকলেও স্বামীর ভিডিওতে মন্তব্য করেছেন তিনি।

নাসিরকে বিয়ের খবর ফেসবুকে প্রথম জানান চমকই। সোমবার (১৭ জুন) ফেসবুকে লাল পোশাকে আংটি বদলের ছবি পোস্ট করেন অভিনেত্রী। এরপর শুক্রবার (২১ জুন) হবু স্বামীর সঙ্গে দুটি ছবি প্রকাশ করে লেখেন, তাহার সঙ্গে বেঁধেছি আমার প্রাণ।

মাদরাসায় সাদামাটা আয়োজনে মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ের পিঁড়িতে বসেন চমক। কারণ হিসেবে চমক ফেসবুক পোস্টে জানান, অর্থ কখনও দাম্পত্য জীবনের ভিত্তি হতে পারে না। তাদের ভালোবাসা কিংবা একসঙ্গে থাকার হিসাবটা টাকা দিয়ে কখনও পরিমাপ করা যাবে না।

কিন্তু বিয়ের এক মাস না পেরোতেই খবর ছড়িয়ে পড়ে নাসিরের জীবনে অভিনেত্রী চমকই প্রথম নারী নন। ২০০৮ সালের ১০ জুন নাসির প্রথম বিয়ে করেন সামান্তা ইসলামকে। ২০১১ সালে তাদের সংসারে আসে একটি কন্যা সন্তানও। ২০২০ সালে তাদের বিচ্ছেদ ঘটে।

সামান্তার সাথে বিচ্ছেদের আগেই ২০১৮ সালে লামিয়া ফারহিনকে বিয়ে করেন নাসির। ২০২০ সালে এই সংসারেও তার একটি কন্যা সন্তান জন্ম নেয়। তারপর ২০২৩ সালে বিচ্ছেদের পথে হাঁটেন নাসির। এ দুই বিবাহবিচ্ছেদের পর ২০২৪ সালে চমককে তৃতীয় বিয়ে করেন নাসির।

কিন্তু হঠাৎ আগের ‍দুই বিয়ের খবর প্রকাশ হওয়ায় বিচলিত নাসির। এখন তিনি নিজের অতীত জীবন প্রকাশের পর থেকে চমকের সামনে দাঁড়াতে লজ্জাবোধ করছেন।

নিজের অতীত নিয়ে চমকের স্বামী এক ভিডিও বার্তায় আগের দুই বিয়ের খবরের বিস্তারিত তুলে ধরেন। তবে বিয়েসংক্রান্ত বিষয়ে চমক একেবারে চুপচাপ। কিছুই বলছেন না তিনি। শুধু স্বামীর ৩ মিনিট ২৩ সেকেন্ডের ভিডিও নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন।

চমকের ঘনিষ্ঠ একাধিক সূত্র জানিয়েছে, চমক জানতেন তার স্বামী এর আগে একাধিক বিয়ে করেছেন। জেনে–বুঝেই আজমান নাসিরের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। একটা পর্যায়ে তারা বিয়ের সিদ্ধান্ত নেন। ঘনিষ্ঠ সেই সূত্র এমনটাও জানিয়েছে, মানুষটার অতীত মধুর নয়, এই কথাটা দিয়ে চমক অনেক কথাই বলেছেন। তা ছাড়া তারা দুজন ভালো থাকলেও তো অন্য কারও সমস্যা থাকার কথা নয়। যে যেভাবে ভালো থাকতে চায়, তাকে সেভাবেই ভালো থাকতে দেওয়া উচিত। কারণ, তারা জেনে–বুঝে নিয়ম মেনেই বিয়ে করেছেন। কারও কোনো ক্ষতি তো করেননি।

চমক নিজে থেকে কিছু বলছেন না। কারও ফোনকলও ধরছেন না। নিজের মতো করেই আছেন। তবে স্বামী আজমান নাসিরের ভিডিও বার্তা নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, আই অ্যাম সরি আজমান।

কী কারণে চমক সরি বলেছেন, সে ব্যাপারে নিজের অবস্থান পরিষ্কার করেননি। স্বামীর ভিডিও বার্তা শেয়ার করে সরি বলাটাকে কেউ কেউ রহস্যজনকও মনে করছেন।

২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ নির্বাচিত হন চমক। বর্তমানে ছোটপর্দাসহ ওটিটিতে কাজ করছেন চমক।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চমক,অভিনেত্রী,আজমান নাসির
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close