reporterঅনলাইন ডেস্ক
  ৩০ সেপ্টেম্বর, ২০২৩

জাহ্নবীকে নিয়ে ক্লাসের সবাই হাসাহাসি করত যে কারণে

ছবি : সংগৃহীত

তারকা সন্তান বলে কথা। ছোটবেলা থেকেই ক্যামেরার সামনে বেড়ে ওঠা। সে কারণে প্রচারের আলো যেমন পেয়েছেন, ব্যক্তিগত জীবনে তারকা-সন্তান হওয়ার খেসারতও দিতে হয়েছে জাহ্নবী কাপুরকে। শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে হওয়া সত্ত্বেও পর্নোগ্রাফি সাইটে ফাঁস হয়ে যায় জাহ্নবীর ছবি। সেই সময় বয়স ছিল মাত্র ১০। কিশোরী বয়সে এমন ঘটনায় কোন পরিস্থিতির মুখে পড়তে হয় তাকে, এত বছর পর মুখ খুললেন এই অভিনেত্রী।

আনন্দবাজরের এক প্রতিবেদনে বলা হয়েছে, ছবিটি জাহ্নবীর হলেও তাতে কারসাজি করা হয়েছিল। অর্থাৎ অন্য একটি ছবি তার মুখ লাগিয়ে দেওয়া হয়েছিল। ফলে স্কুলেও হেনস্থা হতে হয়েছে তাকে।

অভিনেত্রীর কথায়, ‘ছোট থেকেই আমি ক্যামেরার সামনে। সেটা নতুন কিছু না। আমাকে ও আমার বোনকে দেখলেই ছবি তুলতে ছুটে আসত আলোকচিত্রীরা। চতুর্থ শ্রেণীতে পড়ি তখন। স্কুলে কম্পিউটার ক্লাসে ঢোকা মাত্রই স্ক্রিনে আমার ছবি নিয়ে হাসাহাসি করতে শুরু করে সহপাঠীরা। শরীরে কেন এত লোম, সেই নিয়ে ঠাট্টা-তামাশা চলে। আমাকে যেন অন্য নজরে দেখা শুরু করল সকলে।’

শেষে জাহ্নবী বলেন, লোকে ওইসব ছবি সত্যি ভাবত। সেটা আমার কাছে যেন আরও চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। বহুদিন শরীর নিয়ে খুব অস্বস্তিতে ছিলাম।

অভিনয় শুরু করার পর ধীরে ধীরে সেই চিন্তুগুলো কাটিয়ে উঠতে পেরেছেন তিনি। ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক। তারপর কেটে গিয়েছে পাঁচ বছর। বলিপাড়ার পরিচিত মুখ হয়ে ওঠেন জাহ্নবী কাপুর।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাহ্নবী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close