reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জুন, ২০২৩

একক অ্যালবাম নিয়ে আসছেন জাংকুক

ছবি : সংগৃহীত

প্রথম একক অ্যালবাম নিয়ে আসছেন আলোচিত ব্যান্ড বিটিএসের সদস্য জাংকুক। দক্ষিণ কোরিয়ার সংবাদ মাধ্যমে স্পোর্টস চোসানের এক প্রতিবেদনে বলা হয়, জাংকুকের অ্যালবামটি ১৪ জুলাই প্রকাশ করা হবে, এতে একটি ইংরেজি গানও থাকবে।

খবরটি প্রকাশ্যে আসার পর বিটিএসের এজেন্সি বিগহিট মিউজিক রোববার এক বিবৃতিতে জানিয়েছে, অ্যালবাম প্রকাশের সূচি চূড়ান্ত হওয়ার পর জানানো হবে।

একক ক্যারিয়ারে মনোযোগ দিতে গত বছরের জুনে ব্যান্ড থেকে সাময়িক বিরতি নিয়েছেন জিমিন, সুগারা। বিরতির মধ্যে গত এক বছরে জে-হোপ, জিন, আরএম, জিমিনে ও সুগার একক গান ও অ্যালবাম প্রকাশিত হয়েছে। সেই তালিকায় এবার যুক্ত হলেন জাংকুক।

গত বছর কাতারে আয়োজিত ফিফা বিশ্বকাপের উদ্বোধনী আয়োজনে বিশ্বকাপের অফিশিয়াল গান ‘ড্রিমারস’ পরিবেশন করে প্রশংসা কুড়িয়েছেন ২৫ বছর বয়সী এ তারকা।

গত বছরের জুনে যুক্তরাষ্ট্রের গায়ক চার্লি পুথের সঙ্গে ‘লেফট অ্যান্ড রাইট’ শিরোনামে একটি গান প্রকাশ করেছেন জাংকুক, সেটিই ছিল বিটিএসের বাইরে তাঁর প্রথম কোনো গান। গানটি বিলবোর্ডের হট ১০০ তালিকায় ছিল।

১৩ জুন দশক পেরিয়ে ১১ বছরে পা ফেলছে বিটিএস। ১০ম বছর পূর্তি উপলক্ষে আগামী ৯ জুন ‘টেক টু’ শিরোনামে একটি গান প্রকাশ করছেন বিটিএস। গানটির প্রযোজনায় যুক্ত রয়েছেন সুগা, সুর বেঁধেছেন আরএম ও জে-হোপ। তাঁরা ছাড়াও বাকি সদস্যরাও গানের সঙ্গেই রয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
একক অ্যালবাম,জাংকু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close