reporterঅনলাইন ডেস্ক
  ০৩ জুন, ২০২৩

রাত হলেই যে কারণে মেজাজ হারান মিথিলা

ফাইল ছবি

এপার-ওপার দুই বাংলাতেই জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। দাপুটের সঙ্গে কাজ করছেন তিনি। সম্প্রতি তাকে নিয়ে নানা মন্তব্য উঠে আসে। এর মধ্যেই রয়েছে চাঞ্চল্যকর তথ্য। শুটিং সেটে নাকি মেজাজ হারান তিনি। এমনকি পরিচালকের সঙ্গে তর্ক-বিতর্কেও জড়ান অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের খবর, এ ব্যাপারে প্রশ্ন করা হলে বিষয়টি মোটেও এড়িয়ে যাননি মিথিলা। তিনি এ কথা স্বীকার করে জানান, সত্যিই এমনটা করে থাকেন। তবে এর কারণও জানিয়েছেন।

মিথিলা বলেন, সারাদিন কাজ করতে রাজি আছি। কিন্তু রাতে একটা নির্দিষ্ট সময়ের পর বাড়ি ফিরতেই হবে। তখন আর কাজ করতে ভালো লাগে না। আর ঠিক তখনই মেজাজ বিগরে যায়।

এ অভিনেত্রী সব পরিচালকের সঙ্গে অবশ্য তর্ক-বিতর্কে জড়ান না। কেবল যারা কাছের, শুধু তাদের সঙ্গেই এমনটা করে থাকেন বলে দাবি করেছেন মিথিলা।

তাকে সবশেষ ‘আয় খুকু আয়’ সিনেমায় দেখা গেছে। শৌভিক কুণ্ডুর এ সিনেমাটি বাবা-মেয়ের গল্পের। প্রসেনজিৎ চ্যাটার্জির বিপরীতে কাজ করেছিলেন তিনি। সিনেমাটিও বেশ ভালো চলেছে।

প্রসঙ্গত, ২০১৯ সালে সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। বিয়েতে টালিপাড়ার অনেকে শুভেচ্ছা জানিয়েছিলেন। কলকাতা ও ঢাকা, দুই জায়গাতেই সময় কাটে তার।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিথিলা,অভিনেত্রী,কলকাতা,বাংলাদেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close