reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুন, ২০২৩

মালাইকার মা হওয়ার গুঞ্জন, যা বললেন প্রেমিক

ছবি : সংগৃহীত

বলিউডে ‘ছাইয়া ছাইয়া’ বা মুন্নি গার্ল নামে খ্যাত অভিনেত্রী মালাইকা অরোরা। সালমান খানের বড়ভাই আরবাজ খানের সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। এখন আছেন প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে। তবে সম্প্রতি কিছু গণমাধ্যমে শোনা গেছে তার সন্তান সম্ভবা হওয়ার খবর। এ নিয়ে বলিপাড়ায় পড়ে গেছে হইচই। এবার এ নিয়ে মুখ খুললেন খোদ প্রেমিক অর্জুন।

বয়সে অর্জুনের চেয়ে মালাইকা ১২ বছরের বড় হওয়ায় শুরু থেকেই ছিল তাদের প্রেম নিয়ে কথা চালাচালি। তবে এ নিয়ে কথা বলতে খুব বেশি পছন্দ করতেন না অর্জুন। তবে এবার তাকে দেখা গেল বেশ সাবলীল। মালাইকার মা হওয়ার খবরে মুখ খুলেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রেমিকা মালাইকার সন্তানসম্ভবা হওয়া নিয়ে মুখ খোলেন অর্জুন। তিনি বলেন, নেতিবাচক কথা বলা অনেক সহজ। আমরা তো অভিনেতা, আমাদের ব্যক্তিগত জীবন কোনোভাবেই ব্যক্তিগত পরিসরে সীমিত থাকে না। পেশার কারণে আমাদের এটার সঙ্গে মানিয়ে নিতেই হয়। তবে বাকিটার জন্য আমরা দর্শকের ওপরেই নির্ভর করি। আমরা আশা করি তারা বুঝবেন যে, আমরাও তাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই আমাদের বিষয়ে কোনো খবর প্রচার করার আগে আমরা চাই, যেন তারা একবার সেটা আমাদের থেকে জেনে নেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মালাইকা,অর্জুন,প্রেম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close