reporterঅনলাইন ডেস্ক
  ০২ জুন, ২০২৩

পরপর ফ্লপ ছবি তারপরও ২৪৬ কোটি টাকায় বাড়ি কিনলেন অভিনেত্রী

ছবি : সংগৃহীত

উর্বশী রাউতেলা নানা কাণ্ডেই আলোচনায় থাকেন। কয়েক আগেই কানের রেড কার্পেটে ঝড় তুলেছেন। নজর কেড়েছিল তাঁর গলায় ‘টিকটিকি নেকলেস’। এবার শোনা যাচ্ছে বিশাল অংকের টাকা খরচ করে বিলাসবহুল বাড়ি কিনেছেন তিনি। যশ চোপড়ার বাড়ির পাশেই একটি সুসজ্জিত পাঁচতলা বিশিষ্ট বাংলো কিনেছেন উর্বশী, যার দাম ১৯০ কোটি রুপি। বাংলদেশি টাকা ২৪৬ কোটি টাকা!

বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের অভিজাত এলাকায় এটি অবস্থিত। যশ চোপড়া এখন উর্বশীর পড়শী। পাঁচতলা বিশিষ্ট প্রাসাদসম এই বাংলোতে রয়েছে ব্যক্তিগত জিম, বড় একটি বাগান, বিস্তৃত উঠোন। উর্বশীর এই উঠোনটি যশ চোপড়ার বাড়ির উঠোনের সঙ্গে যুক্ত।

আধুনিক ডিজাইনের বাড়িটি কিনতে ব্যয় করেছেন ১৯০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৪৬ কোটি ৭৮ লাখ টাকার বেশি)। এরই মধ্যে নতুন বাড়িতে উঠেছেন উর্বশী।

সূত্রের খবর সাত-আট মাস আগে থেকেই নতুন বাড়ির খোঁজ শুরু করেছিলেন উর্বশী। শুরুতে লোখান্ডওয়ালাতে একটি প্রপার্টি পছন্দ হয়েছিল অভিনেত্রীর, তবে শেষমেশ জুহুতেই থাকার কথা মনস্থির করেন উর্বশী। তবে এই খবর ছড়িয় পড়ার পরেই প্রতিবাদ করেছেন উর্বশীর মা মীরা রাউতেলা। তার দাবি, এই খবরটি ঠিক নয়। যদিও তিনি প্রার্থনা করেছেন, এমন দিন যেন দ্রুতই আসে।

উর্বশীর নতুন বাড়ি কেনার খবর ফাঁস হতেই নেটপাড়ায় তুমুল চর্চা। নেটিজেনরা কটাক্ষ করতে ছাড়ছেন না নায়িকাকে। একজন লেখেন, ‘এত টাকা পাচ্ছে কোথা থেকে? ছবিতে কাজ তো করতে দেখি না’। অপর একজন লেখেন, 'পন্ত কিনে দিল বাড়ি?

এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে উর্বশীর দখলে। পাশাপাশি বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উর্বশী রাউতেলা,অভিনেত্রী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close