বিনোদন প্রতিবেদক

  ২৩ মে, ২০২৩

সুগার ডেডি প্রসঙ্গে ক্ষেপেছেন ফারিয়া

ছবি : সংগৃহীত

এ সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। ‘ব্যাচেলর পয়েন্টে’ ধারাবাহিক নাটকে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করে বর্তমানে তুমুল আলোচনায় তিনি। অভিনয়ের পাশাপাশি ঘুরতে ভালোবাসেন ফারিয়া। তাইতো সময় পেলেই ঘুরে বেড়ান বিশ্ব। বর্তমানে রয়েছেন চীনের সাংহাই শহরে। এই ঘুরতে যাওয়ার কারণেই নাকি নানা মানুষের বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হচ্ছেন ফারিয়া। বিষয়টি নিয়ে চীন থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

নিজের ব্যক্তিগত ফেসবুকে এক স্টাটাসে ফারিয়া লিখেন, ‘সবাই বিদেশ গেলে কিছু হয় না! আমি চায়না আসছি কত মানুষ যে আমাকে নক করলো। কেন এত উত্তেজনা? আমার কোনো সুগার ডেডি আগেও ছিল না। ভবিষ্যতেও থাকার চাঞ্চ নাই। আর কুটনি বুড়ি, ডাইনি, ফাস্টটেডেড মহিলা আপু আন্টিরা হিংসা লাগে? একটু মাথা বা শরীরে বরফ দেন। আপনাদেরতো জ্বলে আবার আমাকে দেখলে অনেক। আমি জ্বলার মতনই।

তিনি আরো লিখেন, সুগার ডেডি থাকলে একদিনে নিজের একটা গাড়ি বা ফ্লাট কিছু একটা থাকতো। খোঁজ নিয়ে দেখেন আমি জিরো। যে টাকা উপার্জন করি সব ঘুরা-ঘুরিতে শেষ করে ফেলি। এই আমার জীবন।

ওকে টাটা। (একই টাইমে একই দেশে অনেকেই আসতে পারে, তার মানে এই না তার সাথেই আমাকে আসতে হবে, এত লেম আপনারা সি)’।

এদিকে কয়েকবছর আগে দেশের প্রথম সারির এক গণমাধ্যমে সুগার ডেডি প্রসঙ্গে কথা বলেন ফারিয়া। সেসময় তিনি জানান, বিএমডব্লিও গাড়ি উপহার দিয়ে এক ধনকুবের আমাকে চেয়েছিলেন তার সঙ্গী করতে। শোবিজ জগতে এসে লড়াই করছি নিজেকে বিক্রি করে দেই নি।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে মিডিয়ায় পথচলা ফারিয়ার। এরপর বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্টে’ নাটকে অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন ফারিয়া।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফারিয়া,সুগার ডেডি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close