reporterঅনলাইন ডেস্ক
  ২৩ মে, ২০২৩

নিজ ফ্ল্যাট থেকে অভিনেতার মরদেহ উদ্ধার

ফাইল ছবি

নিজ ফ্ল্যাট থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে মডেল ও অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের। সোমবার (২২ মে) সন্ধ্যায় মুম্বাইয়ের আন্ধেরির ফ্ল্যাট থেকে মরদেহ উদ্ধার করা হয় তার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর।

সংবাদমাধ্যম এনডিটিভির খবর, আদিত্যের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে তার মৃত্যুর কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

অভিনেতা আদিত্য গত কয়েক দিন ধরেই ভালো ছিল না অভিযোগ রয়েছে। সোমবার (২২মে) বিকেলে ফ্ল্যাটের বাথরুমে পড়েছিলেন বলে এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

অভিনেতার গৃহকর্মী তার পড়ে যাওয়ার বিষয়টি খেয়াল করেন এবং পরে ভবনের নিরাপত্তারক্ষীকে তা অবহিত করেন। এরপর আদিত্যকে নিকটস্থ হাসপাতালে নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন মডেলকে।

গৃহকর্মী বলেন, আমরা এখন পর্যন্ত আদিত্যের মৃত্যুর বিষয়ে সন্দেহজনক কিছু পাইনি। তবে এটি দুর্ঘটনাজনিত কারণ হিসেবে মৃত্যুর রিপোর্টে নথিভুক্ত করা হয়েছে এবং তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

অভিনেতা আদিত্য শতাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন। এছাড়া ‘স্প্লিটসভিলা-৯’ এর মতো রিয়েলিটি শোতেও অংশগ্রহণ করেন। তিনি ‘কোড রেড’, ‘আওয়াজ সিজন ৯’, ‘ব্যাড বয় সিজন ৪’ এর মতো টেলিভিশন প্রোজেক্টেও কাজ করেছেন।

এছাড়া এ মডেলকে ‘ম্যায়নে গান্ধী কো নহি মারা’র মতো সিনেমায় দেখা গেছে। অভিনয়ের পাশাপাশি নামিদামি প্রযোজনা সংস্থার কাস্টিংয়েরও কাজও করেছেন। সবমিলে মুম্বাইয়ের গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে পরিচিত মুখ ছিলেন আদিত্য।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আদিত্য,কলকাতা,ফ্লাট,মুম্বাইয়ের আন্ধেরি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close