reporterঅনলাইন ডেস্ক
  ২২ মে, ২০২৩

উর্বশীর গলার হারের দাম ২৫৮ কোটির বেশি!

ছবি : সংগৃহীত

এবারের ৭৬তম কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায়ও রূপের দ্যুতি ছড়িয়েছেন উর্বশী রাউতেলা। লাল গালিচায় তার গলার হার নেটিজেনদের নজর কেড়েছে। কুমিরের আদলে তৈরি গলার হার ও কানের দুল পরে কটাক্ষের শিকারও হন এই অভিনেত্রী।

এরই মাঝে বিষয়টি নিয়ে মুখ খুললেন উর্বশী। বলেন, ‘সঠিক তথ্য না জেনে লোকজন আমার নেকলেস নিয়ে উদ্ভট মন্তব্য করছেন। কিন্তু যাদের ধারণা আছে, তারা নিশ্চয় জানবেন এটা ভীষণ আইকনিক পিস। এর নেপথ্যে ঐতিহাসিক ঘটনাও রয়েছে। আমি তো জানতামও না, পরে শুনলাম ২০০৬ সালে কান চলচ্চিত্র উৎসবে এই নেকলেসটাই পরেছিলেন অভিনেত্রী মনিকা বেলুচি।’

১৯৭৫ সালে ফ্রান্সের খ্যাতনামা ব্র্যান্ড কার্টিয়ার কুমিরের আদলে এই নেকলেস তৈরি করে। ২০১৮ সালে প্রকাশিত ফোর্বসের প্রতিবেদনে জানানো হয়েছে, এই নেকলেসের একটি কুমির ১৮ ক্যারেটের স্বর্ণ আর ১০৬০টি পান্না (৬৬.৮৬ ক্যারেট) দিয়ে তৈরি। আরেকটি কুমিরে হলুদ হিরা দিয়ে সূক্ষ্ম কাজ করা। পুরোপুরি ৬০ ক্যারেট হিরা দিয়ে তৈরি এটা। ২০০৬ সালে ইতালিয়ান অভিনেত্রী মনিকা বেলুচি কানের মঞ্চে এই কুমির নেকলেস পরেছিলেন। ২০১৯ সালেও রেড কার্পেটে একই নেকলেস পরে হাজির হন মনিকা।

বেশ কিছু সংবাদমাধ্যম দাবি করেছে, উর্বশী রাউতেলার এই কুমির নেকলেসের আনুমানিক মূল্য ২০০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ২৫৮ কোটি টাকার বেশি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গলার হারের দাম,উর্বশী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close