বিনোদন প্রতিবেদক

  ২১ মে, ২০২৩

বৈশাখীতে আজ ‘বউ শাশুড়ি’র ৫০০ তম পর্ব 

বউ শাশুড়ি নাটকের দৃশ্যে শেলী আহসান ও হাবিবা ইভা। 

বৈশাখী টিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘বউ শাশুড়ি'র ৫০০তম পর্ব প্রচার হবে আজ। টিপু আলম মিলনের গল্পে নাটকটি নির্মাণ করেছেন আকাশ রঞ্জন। এটি প্রচার হবে রাত ৮টা ৪০ মিনিটে।

নাটকটির গল্প প্রসঙ্গে টিপু আলম মিলন বলেন, ‘মা-বাবা, ভাই-বোন, স্ত্রী-সন্তান নিয়ে আমাদের সংসার। সংসার সুখের হবে এমনটাই স্বাভাবিক। কিন্তু অনেক সংসারে সুখ যেন সোনার হরিণ। বউ-শাশুড়ির সম্পর্ক এর মূল কারণ। বউ-শাশুড়ির এ যুদ্ধটা এখন যেন সামাজিক ব্যাধি। তাদের মধ্যে সম্পর্কের টানাপড়েন নিত্যনৈমিত্তিক বিষয়। ছেলে কার মন রক্ষা করবে? মায়ের না স্ত্রীর? সংসারে শুরু হয় প্রতিযোগিতা, দ্বন্দ্ব, অশান্তি। এমন ঘটনা অনেক পরিবারের মধ্যেই বিরাজমান।’

‘অথচ শাশুড়ি যদি তার ছেলের বউকে মেয়ের মতো আর বউ যদি তার শাশুড়িকে মায়ের মতো মনে করতো তাহলে এমন অশান্তি আর দেখা যেত না। শাশুড়ি নিজের মেয়েকে রাজরানী এবং ছেলে বউকে চাকরানী মনে করেন। তারা যদি সবাইকে সমান চোখে দেখতেন তাহলে আর এমন হতো না। সামাজিক দায়বদ্ধতা থেকেই এই বউ-শাশুড়ি নাটকের গল্পটি লেখা।’ বলেন মিলন।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— শহীদুজ্জামান সেলিম, আল মনসুর, সাজু খাদেম, মুনিরা মিঠু, আরফান আহমেদ, নাজিরা মৌ, হাবিবা ইভা, জয়রাজ, অবাক, আইরিন তানি, শেলী আহসান, রিয়া চৌধুরী, প্রাণেশ চৌধুরী, আমিন আহমেদ, শফিক খান দিলু, সায়কা আহমেদ, অনামিকা, গুলশান আরা প্রমুখ।

সপ্তাহে শনি, রবি ও সোমবার রাত ৮টা ৪০ মিনিটে বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে নাটকটি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বউ-শাশুড়ি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close