reporterঅনলাইন ডেস্ক
  ০২ এপ্রিল, ২০২৩

সামান্থার বিচ্ছেদের নেপথ্যে!

ফাইল ছবি

দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ধীরে ধীরে বলিউডে নিজেকে মেলে ধরছেন। ইতোমধ্যেই ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন। পেশাগত জীবনের অন্যতম সেরা সময় পার করছেন সামান্থা। তার সত্ত্বেও অন্ধকার নাকি মাঝেমধ্যেই গ্রাস করে তাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবাহবিচ্ছেদের পরবর্তী সময়ের জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

গত ২০২১ সালের অক্টোবর মাসে সামাজিকমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন এই জুটি। অথচ দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তারা। বিয়ের আগে ছিলেন লিভ ইন রিলেশনশিপে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক।

সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র চার বছরের মাথায়। বিবাববিচ্ছেদের পরে তাই অবসাদের অন্ধকারে তলিয়ে গিয়েছিলেন সামান্থা। অভিনেত্রী বলেন, ‘খুব খারাপ ভাবনা চিন্তা ভিড় করত মনের মধ্যে। আমি ভাগ্যবতী যে, আমার খুব কাছের কিছু মানুষ ওই সময়ে আমার পাশে ছিলেন।’

সামান্থার দাবি, ‘আমি, আমার বিয়েতে ১০০ শতাংশ চেষ্টা করেছিলাম। তার পরেও আমার সম্পর্ক ভেঙে যায়।’ তবে সামান্থা জানান, এখন সেই অন্ধকার সময় থেকে অনেকটা বেরিয়ে এসেছেন তিনি। এখনো নাকি মাঝেমধ্যে খারাপ চিন্তা মাথায় ঘোরে তার। তবে, আগের চেয়ে এখন অনেক ভালো আছেন তিনি।

দিন কয়েক আগে সামাজিকমাধ্যমে ভাইরাল হয় নাগা চৈতন্য ও তার বর্তমান চর্চিত প্রেমিকা শোভিতা ধুলিপালার ছবি। নাগা চৈতন্যর সঙ্গে একটি ছবি পোস্ট করেন এক নামী রেস্তরাঁর শেফ। সেই ছবিতে দেখা যায়, ঠিক পেছনের টেবিলেই বসে রয়েছেন অভিনেত্রী শোভিতা ধুলিপালা। নাগা চৈতন্যর ছবিতে শোভিতাকে দেখতে পাওয়ার পরেই সামাজিকমাধ্যমে ভাইরাল হয় সেই ছবি। দুই তারকার দীর্ঘ দিনের প্রেমের জল্পনায় কি তবে সিলমোহর পড়ল? কৌতূহলী হয়ে ওঠেন অনুরাগীরা।

তবে ভাইরাল হওয়ার পরেই রন্ধনশিল্পীর ইনস্টাগ্রামের পাতা থেকে উধাও হয়ে যায় ওই ছবি। গত বছর থেকেই তাদের দুজনের প্রেমের গুঞ্জনে সরগরম ইন্ডাস্ট্রিতে। তবে সামাজিকমাধ্যম থেকে ছবি সরে যাওয়ার ঘটনায় স্পষ্ট, এখনই নিজেদের সম্পর্ক ‘অফিশিয়াল’ করতে চাইছেন না নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সামান্থা,অভিনেত্রী,ডিভোর্স
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close