reporterঅনলাইন ডেস্ক
  ৩০ মার্চ, ২০২৩

‘যখনই স্বাস্থ্য-চেহারা ঠিক করতে যাই, তখনই একটা ঝামেলায় পড়ি’

ছবি : সংগৃহীত

হিরো আলমকে চেহারা ও শরীর নিয়ে নানা কথাই শুনতে হয়। এ নিয়ে মোটেও বিচলিত নন তিনি। তবে চেহারা ও স্বাস্থ্য যে ঠিক করতে চান না তা নয়। নিজেকে সমাজের চলনসই করার জন্য শারীরিকভাবে যত্ন নেওয়ার চেষ্টা করেন। একইভাবে চেহারার সৌন্দর্য বাড়ানোর চেষ্টাও করেন। কিন্তু যখনই এ দুটো কাজ শুরু করবেন বলে পরিকল্পনা নেন তখনই একটা ঝামেলায় পড়ে যান।

বৃহস্পতিবার দুপুরে এমনটাই জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। হিরো আলম বলছেন, আমাকে সবসময় দুইটা কথা শুনতে হয়- এক- আমার চেহারা ভালো না, দুই আমি দেখতে ভালো না বা আমার শারীরিক গঠন ভালো না। তাই আমি এই দুইটা জিনিসের যত্ন নেওয়ার চিন্তা করি।

তবে এই চিন্তা বা পরিকল্পনাও ভেস্তে আরেক সমালোচনা চলে আসায়। বললেন, আমার সমালোচনার শেষ নেই। ওই যে বললাম চেহারা খারাপ, স্বাস্থ্য খারাপ। এইসব সমালোচনা শুনে যখন চেহারা-স্বাস্থ্য ভালো করতে যাই তখন আরেক সমালোচনা আসে, আরেক ঝামেলায় পড়ে যাই। চেহারা আর ভালো হবে কিভাবে?

মামুনুর রশীদের মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ‘মামুনুর রশীদ একজন গুণী মানুষ, তিনি আমার বাবার মতো। অনেকে আমাকে বলছে মামলা করবো কি না, এর জবাবে বলতে চাই তিনি আমার বাবার মতো তাঁর বিরুদ্ধে কখনোই আমি মামলা করবো না।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হিরো আলম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close