reporterঅনলাইন ডেস্ক
  ২০ মার্চ, ২০২৩

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে পায়েলের গুরুতর অভিযোগ

ফাইল ছবি

বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ফের সোচ্চার অভিনেত্রী পায়েল ঘোষ। এবার সরাসরি ধর্ষণের অভিযোগ আনলেন বাঙালি এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক এই অভিযোগ করেছেন তিনি।

শনিবার আচমকাই টুইটারে পায়েল লেখেন, ‘আমি দুই জাতীয় পুরস্কারজয়ী ও তারকা পরিচালকের সঙ্গে দক্ষিণী সিনেমায় কাজ করেছি, কিন্তু কেউ আমাকে অশালীনভাবে ছোঁয়ার চেষ্টাও করেননি। বলিউডে তো আমি অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজও করিনি। কিন্তু তৃতীয় মিটিংয়ের তিনি আমাকে ধর্ষণ করেছিলেন। তাহলে বলুন কেন আমি দাক্ষিণাত্যের প্রশংসা করব না…”

এনিয়ে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়, বছর দুয়েক আগে এই পায়েল ঘোষই দাবি করেছিলেন, বন্ধ ঘরে পোশাক খুলে তার সঙ্গে অশালীন আচরণ করেছেন অনুরাগ। তার অভিযোগ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হতেই জাতীয় মহিলা কমিশনের পক্ষ থেকে তাকে থানায় অভিযোগ করার পরামর্শ দেয়া হয়।

২০২০ সালের ২২ সেপ্টেম্বর মুম্বাইয়ের ভরসোভা থানায় গিয়ে অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তা-সহ একাধিক অভিযোগে মামলা করেন পায়েল।

এরপর অনুরাগ কাশ্যপকে সমন পাঠায় মুম্বাই পুলিশ। মুম্বাইয়ের ভরসোভা থানায় বসে তাকে টানা আট ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে তদন্তকারীরা। অনুরাগ মামলায় বিচারের দাবিতে একবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকেও চিঠি পাঠিয়েছিলেন পায়েল।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অনুরাগ কাশ্যপ,পায়েল ঘোষণ,অশালীন আচরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close