reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০২৩

গুলশান থানায় চিত্রনায়ক শাকিব খান

ছবি : সংগৃহীত।

এক প্রযোজকের বিরুদ্ধে মামলা করতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান থানায় গিয়েছেন চিত্রনায়ক শাকিব খান। শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে তিনি একজন আইনজীবীসহ গুলশান থানায় যান।

বিষয়টি নিশ্চিত করেছেন গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শাহনুর রহমান। তিনি বলেন, চিত্রনায়ক শাকিব খান থানায় এসেছেন। একটি অভিযোগ করবেন বলে শুনেছি; তবে কার বিরুদ্ধে করবেন তা জানা যায়নি। অভিযোগ হাতে এলে জানা যাবে।

এদিকে একটি সূত্র জানিয়েছে, ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক দাবি করা রহমত উল্ল্যাহর বিরুদ্ধে মানহানির মামলা করতে শাকিব খান থানায় গিয়েছেন। তবে বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে গত বুধবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে চিঠি দিয়েছেন ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার অন্যতম প্রযোজক দাবিদার রহমত উল্ল্যাহ। নির্মিতব্য সিনেমাটি নিয়ে শাকিবের অসদাচরণ, মিথ্যা আশ্বাস, এক সহ-প্রযোজককে ধর্ষণ এবং দায়িত্বে অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধনের অভিযোগ করেছেন তিনি।

এ নিয়ে গত বৃহস্পতিবার রাজধানীর একটি রেস্তোরাঁয় প্রযোজকের সঙ্গে বসেছিলেন চিত্রনায়ক, মধ্যস্থতায় ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু। সেখানে শাকিব সিনেমাটির শুটিং শেষ করার আশ্বাস দিয়ে মীমাংসার প্রস্তাব দিয়েছেন বলে দাবি করেছিলেন প্রযোজক রহমত উল্ল্যাহ।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শাকিব খান,গুলশান থানা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close