reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মার্চ, ২০২৩

কেন কালো হেলমেট পরে চলাচল করেন নিশো

ছবি : সংগৃহীত

আফরান নিশো, এই সময়ের শীর্ষ জনপ্রিয় অভিনয়শিল্পীদের একজন। ব্যস্ত তারকা তাই সময় মেপে চলতে হয় নিশোকে। কথিত আছে আফরান নিশো একটি কালো হেলমেট নিয়ে ঘোরেন। শহরে মাঝেমধ্যে তাকে কালো হেলমেটে দেখা যায়। বিষয়টি গুঞ্জনই ছিল। তবে এই গুঞ্জন যে বাস্তব- সেটা নিশো নিজেই স্বীকার করলেন।

বৃহস্পতিবার রাতে রাজধানীর হোটেল শেরাটনে এক অনুষ্ঠানে এ স্বীকারোক্তি দিলেন ‘কাইজার’ খ্যাত অভিনেতা। মূলত ইমপ্রেস টেলিফিল্মের ওটিটি প্ল্যাটফরম আইস্ক্রিনের যাত্রা শুরু অনুষ্ঠানেই এসেছিলেন নিশো। এই ওটিটিতে নিশোর সিরিজও মুক্তি পাচ্ছে। ফলে স্বভাবতই নিশো মাইক্রোফোনের মুখোমুখি হন।

নিশো, সহ অভিনেত্রী সাবিলা নূর ও নির্মাতা ভিকি জাহেদকে মঞ্চে আমন্ত্রণ জানানো হয়। সেখানে উপস্থাপকের এক প্রশ্নের জবাবে নিশো বলেন, ‘হ্যাঁ সত্য, আমি একটি কালো রঙের হেলমেট ব্যবহার করি। আমি পাঠাওয়ে করে যাওয়ার সময় সেটা মাথায় দিই।’

পাঠাওচালক নিশোকে চিনতে পারলে ভাড়া নেন কি না এ প্রশ্নের জবাবে নিশো বলেন,‘যখন চালক চিনতে পারেন আমাকে তখন ভাড়া নিতে চান না। কিন্তু আমি জোর করেই দেই। ভাড়া দিয়ে চলে আসি।’

নিশো জানান। লোকাল ব্র্যান্ডেরই হেলমেট তিনি ব্যবহার করেন। সময় বাঁচানোর জন্য এই হেলমেট সঙ্গে নিয়ে বের হন। সামনেটা কালো কাঁচে ঢাকা থাকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আফরান নিশো
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close