reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মার্চ, ২০২৩

নায়িকা মাহির স্বামীর গাড়ির শোরুমে হামলা

ফাইল ছবি

চিত্র নায়িকা মাহিয়া মাহির স্বামী গাজীপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের একটি গাড়ির শো-রুমে হামলা ও ভাঙচুর চালিয়ে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৭ মার্চ) ভোরে মহানগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে সনিরাজ কার প্যালেস নামের ওই শো-রুমে হামলার ঘটনা ঘটে।

রাকিব সরকার ও মাহিয়া মাহি ওমরা হজ পালনের জন্য বর্তমানে সৌদি আরব অবস্থান করছেন। শনিবার সস্ত্রীক দেশে ফিরবেন বলে জানা গেছে।

ভোর ৬টা ৭ মিনিটে মাহির ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে হামলার বিষয়ে কথা বলেন তার স্বামী রাকিব।

তিনি বলেন, ভোর ৫টার দিকে ইসমাইল হোসেন লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে একদল দুর্বৃত্ত গাজীপুর মহানগরীর ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে সনিরাজ কার প্যালেসে হামলা করেছে। তারা শো-রুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন আসবাবপত্র, দরজা জানালার কাঁচ এবং টেবিল চেয়ার ভাঙচুর ও শোরুমের সাইনবোর্ড খুলে নেয়। দুর্বৃত্তরা তার অফিস কক্ষ তছনছ করে এবং টাকা পয়সা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রাকিব সরকারের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ বিষয়ে বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সানোয়ার জাহান বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ ছুটে যায়। সেখানে গিয়ে দুর্বৃত্তদের কাউকে পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সকাল ৮টায় ফেসবুকে আরেকটি পোস্টে মাহিয়া মাহি জানান, শনিবার বিকেল ৫টায় হামলার বিষয়ে সংবাদ সম্মেলন করবেন তারা। ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ সংলগ্ন সনি রাজ কার প্যালেসে সম্মেলন হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নায়িকা মাহি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close