reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০২৩

মিমি কেন সিঙ্গেল, জানালেন নিজেই

ছবি : সংগৃহীত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। তার সমসাময়িক নায়িকারা প্রায় সবাই সংসার পেতেছেন। কিন্তু তিনি এখনও সিঙ্গেল রয়ে গেছেন। সম্প্রতি এ ব্যাপারে খোলাসা করলেন অভিনেত্রী। জানালেন কেন তিনি এখনও একাকী জীবনযাপন করছেন।

মাঝে মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠলেও নায়িকার জীবনে একমাত্র প্রেম তার কাজ। সারাক্ষণ কাজেই ডুবে থাকেন। এর আগে মিমি জানিয়েছেন, কাজ ছাড়া বাকি সময় পরিবারের সঙ্গে, পোষ্যদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন তিনি। বাইরে যাওয়া কিংবা পার্টি করা তার পছন্দ নয়।

মিমি বলেন, ‘বন্ধুরা, আমি খুঁজে বের করেছি, কেন এখনও আমি সিঙ্গেল। বুঝতে পারলাম, সম্পর্কে জড়াতে গেলে আমাকে বাড়ির বাইরে যেতে হবে। নিত্যনতুন মানুষের সঙ্গে কথা বলতে হবে। যা আমার দ্বারা সম্ভব নয়। তাই এখনও আমার জীবনে কেউ আসেনি।’

ইনস্টাগ্রাম রিল ভিডিওর মাধ্যমেই মনের কথা খুলে বললেন নায়িকা। যদিও পুরো ব্যাপারটাই তিনি করেছেন রসিকতার ছলে। তবে এটাও সত্যি, মিমি বরাবরই ঘরকুনো। হয় তিনি শহরের বাইরে বেড়াতে যান, না হয় তিনি বেশির ভাগ অবসর সময়ে নিজের বাড়িতে থাকেন।

প্রসঙ্গত, ‘রক্তবীজ’ নামক নতুন ছবির কাজ শুরু করেছেন মিমি। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখার্জির থ্রিলারধর্মী এ ছবিতে আবির চ্যাটার্জির সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধতে দেখা যাবে তাকে। ছবিটি চলতি বছরের পূজায় মুক্তি পাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মিমি,অভিনেত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close