reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০২৩

ফের আসছে মোদির বায়োপিক

ছবি: সংগৃহীত

আবারও বড় পর্দায় আসছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক। ‘এক নয়া সবেরা’ নামের ছবিটি পরিচালনা করেছেন সাব্বির কুরেশি। ছবিতে মোদির ভূমিকায় দেখা যাবে অভিনেতা বিকাশ মাহান্তেকে। মোদির ছোটবেলার চরিত্রে দেখা যাবে শিশুশিল্পী রুদ্র রামটেকরকে।

মোদির বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’ মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। পরিচালক উমঙ্গ কুমারের এই ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন বিবেক ওবেরয়কে। ছবিটি বক্স অফিসে খুব একটা ব্যবসা করতে পারেননি। তবে মোদি লুকে প্রশংসা পান বিবেক।

২০১৭ সালেও ‘মোদি কাকা কা গাঁও’ ছবিতে অভিনয় করে দর্শক ও সমালোচকের নজরে পড়েন বিবেক। হুবহু নরেন্দ্র মোদির মতো মুখের আদল হওয়ায় তার চরিত্রে কাজ করে জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেতা।

নতুন এই বায়োপিকে মোদির মা হীরাবেনের চরিত্রে অভিনয় করেন শান্তি দেবী আগারওয়াল। মোদির বোনের চরিত্রে অভিনয় করবেন গুঞ্জন রামটেকর। মোদির বাবা দামোদরদাস মোদির চরিত্রে দেখা যাবে সিকান্দার খানকে।

এই ছবির চিত্রনাট্যে একেবারে অন্যভাবে ধরা দেবেন নরেন্দ্র মোদি। তার কৈশোরকাল থেকে যুবক হয়ে ওঠার গল্পই বেশি জায়গা পাবে। ব্যক্তি মোদিই প্রাধান্য পাবে এই ছবির গল্পে। পরিচালক সাব্বির বলেন, আমার সৌভাগ্য যে নরেন্দ্র মোদির জীবনকে পর্দায় তুলে ধরার সুযোগ পাচ্ছি।

এই ছবির পরিচালক জানান, আমাদের প্রধানমন্ত্রীর প্রতি আমার অগাধ শ্রদ্ধা আছে, এবং তার চরিত্রকে দর্শকের সামনে তুলে ধরতে পারা আমার কাছে সৌভাগ্য ও সম্মানের। পরিচালকের কথায়, এই ছবির জন্য তিনি প্রায় ছয় মাস ধরে গবেষণা করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোদি কাকা কা গাঁও,নরেন্দ্র মোদি,বায়োপিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close